×
EntertainmentVideoViral Video

প্রকাশ্য মঞ্চে স্বপ্না চৌধুরীর সঙ্গে দুর্দান্ত নাচ খুদে কন্যার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

‛Mai English Medium’ গানে নেচে তাক লাগালেন হরিয়ানভি কুইন স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। তাকে নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। একজন অভিনেত্রীর পাশাপাশি তিনি দূর্দান্ত একজন নৃত্যশিল্পীও বটে। বিশেষত স্টেজ পারফরম্যান্স এ তার জুড়ি মেলা ভার। মাঝে মধ্যেই কোনো না কোনো কারণে তিনি ইন্টারনেটের সেনসেশন হয়ে দাঁড়ান। এমনকি উঠে আসেন সংবাদের শিরোনামে। বরাবরই তার রূপে মুগ্ধ ভক্তরা। তাকে একটিবার দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন সকলেই।

প্রকাশ্য মঞ্চে স্বপ্না চৌধুরীর সঙ্গে দুর্দান্ত নাচ খুদে কন্যার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

আর তাইতো তার প্রতিটি ভিডিও (Video) মুহূর্তেই ভাইরাল (Viral) হয়। এককথায় বলা চলে যে বর্তমান প্রজন্মের কাছে খুবই পরিচিত মুখ হল স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও (Social Media) বেশ এক্টিভ অভিনেত্রী। মাঝে মধ্যেই ছবি ও ভিডিও পোস্ট করে নজর কাড়েন নেটিজেনদের। তার কোনো পোস্টই নজর এড়ায়না নেটজেনদের। সম্প্রতি স্বপ্নার একটি পুরোনো নাচের ভিডিও বেশ ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

প্রকাশ্য মঞ্চে স্বপ্না চৌধুরীর সঙ্গে দুর্দান্ত নাচ খুদে কন্যার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

যেখানে স্বপ্নাকে ‛‛Mai English Medium’ গানে দুর্দান্ত নাচতে দেখা যাচ্ছে। ভিডিওতে স্বপ্নার সঙ্গে একটি বাচ্চা মেয়েকেও দেখা যাচ্ছে। যেও একই ভাবে টেক্কা দিচ্ছে নাচে। স্বপ্নার পরনে রয়েছে সালোয়ার, ওড়না ও প্যান্ট লাল রঙের।

‛Trimurti Cassettes’ নামের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই অভিনেত্রীর এই ভিডিও (Video) ১৮ কোটি মানুষ দেখে ফেলেছেন। এমনকি পছন্দ করেছেন ৪ লাখের বেশি মানুষ। সম্প্রতি স্বপ্নার এই নাচের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল (Viral) হয়েছে।