×
EntertainmentVideoViral Video

দুর্দান্ত অ্যাটিটিউড নিয়ে অসাধারণ গান গেয়ে বিচারকদের মুগ্ধ করলো খুদে বালক, ব্যাপক ভাইরাল ভিডিও

ফের একবার ‛সারেগামাপা লিটিল চ্যাম্প’ র (Sa Re Ga Ma Pa Little Champs) মঞ্চে খোঁজ মিললো অসাধারণ প্রতিভার। তবে, গানের পাশাপাশি বাচ্চাটি যে বেশ ইন্টেলিজেন্ট তারও প্রমান মিললো অডিশন পর্বেই। ৭ বছরের শিশুটির নাম বিনয় কুমার (Vinay Kumar)। স্কুল ড্রেস পরে সে হাজির হয় অডিশন পর্বে। তবে, গান শুরুর আগে বিচারকরা তার মেমোরি টেস্ট নেয়।

ADVERTISEMENT

প্রথমেই বাচ্চাটি এসে তার পরিচয় দিয়ে বলেন যে, সে জলন্ধর থেকে এসেছে। আর সেই মাত্রই বিচারকরা প্রশ্ন করেন জলন্ধর কোথায়? প্রথমে কিছুটা ঘাবড়ে গেলেও পরে বাচ্চাটি বলে জলন্ধর পাঞ্জাবে। তারপরই বিচারকরা আবারও খানিকটা মশকরা করে বলেন যে, পাঞ্জাব কোথায়? বাচ্চাটি চতুরতার সঙ্গে উত্তর দেয় ভারতে। তারপর ভারত কোথায় প্রশ্ন করায় জবাব দেয় ভারত এখানে।

তার এই উত্তর শুনে সকলেই বেশ মুগ্ধ হয়ে যায়। এমনকি বিচারক তাকে আইসক্রিম খাওয়াতে চাইলে বাচ্চাটি বলে না তার গলা খারাপ হয়ে যাবে। যদিও হট চকোলেট বা পিজ্জা সেগুলো খেলেও কমই খাবে। কারণ নাহলে সে মোটা হয়ে যাবে। এমনকি এদিনের মঞ্চে দাঁড়িয়ে শিশুটি জানায় যে, সে পড়াশোনার চাইতে গান করতেই বেশি ভালোবাসে। তার পছন্দের শিক্ষক হল ডান্স টিচার।

তবে, কেন তাকে পছন্দ সেই কারণ শুনলে ভিরমি খাবেন আপনিও। কিন্তু বাচ্চাটি খুব সাধারণ ভাবেই বলে যে, তার ফিগারটা খুবই ভালোলাগে তার। এমনকি তার একটি নিজস্ব স্টাইলও আছে। আর সেটি হল বা পকেটে হাত দিয়ে দাঁড়ানো। এদিন গানও গায় পকেটে হাত দিয়ে। আর গানটি ডেডিকেট করে তার পছন্দের ডান্স টিচারকে। এদিন ‛Marjaavaan’ সিনেমার ‛Kinna Sona’ গানটি তাকে গাইতে দেখা যাচ্ছে। আর এই গান গেয়েই মূলপর্বে জায়গা করে নেয় ৭ বছরের বিনয়।