×
Entertainment

অভিনয় জগতে পা না রেখেও লক্ষ লক্ষ অনুগামীদের মন কেড়েছেন এই সমস্ত তারকা কন্যারা, রইল তালিকা

তারকা সন্তান মানে ছোট থেকেই তারা মা-বাবার মতোই সুপারহিট হবে। বাড়ি থেকে বেরোলে ছবি, শিকারিদেড় হুড়োহুড়ি, কিংবা যে কোন কাজেই যেন আম জনতা জানার জন্য মুখিয়ে থাকে। তবে জানেন এমন বহু স্টারকিড আছেন যারা অভিনয়ে কিংবা ক্যরিয়ার শুরুর আগে থেকেই সাধারণ মানুষের চোখের মনি কিংবা তারকা না হয়েও তারকাদের থেকে কোনও অংশে কম নয়।

১) ইরা খানখান (Ira Khan) – ২৬ বছর বয়সী আমির খানের মেয়ে অভিনয় থেকে অনেক দূরে আছেন। তবে মিস্টার পারফেক্টশনিস্ট এর মেয়ে যে পৃথিবী জুড়ে খ্যাতি আছে তা সবাই জানেন।

২) আলায়া ফার্নিচারওয়ালা (Aalia Furniturewala) – ২৫ বছর বয়সী আলায়া কবির বেদীর নাতনী ও পূজা বেদীর কন্যা। শোবিজে সদ্য পা রাখলেও তাঁর রূপ ও স্টাইলিংয়ের জন্য সোশ্যাল মিডিয়ায় রোল মডেল বহুদিন থেকেই। তার একটা ফটোর জন্য অপেক্ষায় থাকেন সাধারণ মানুষ।

৩) জেমি লিভার (Jamie Lever) – জনি লিভারের কন্যা জেমি একজন স্ট্যান্ড আপ কমেডিয়ান। নিজে এত লাইম লাইটে না থাকলেও নেটপাড়া তার সম্পর্কে সর্বদা জানতে চান।

৪) নাইসা দেবগন (Nysa Devgan) – অজয়-কাজলের কন্যা নাইসা লাইম লাইটে অনেক আগে থেকেই এসে গেছেন। ক্যারিয়ার শুরু হতে এখনও দেরি থাকলেও তার রূপের আঁচে জ্বলতে প্রস্তুত দেশবাসি সকলে।

৫) আলিয়া কাশ্যপ (Aaliyah Kashyap) – পরিচালক অনুরাগ কাশ্যপের মেয়ে আলিয়া সোশ্যাল মিডিয়াতে ব্যাপক চর্চায় থাকেন। মাত্র ২২ বছরেই সে যা লাইম লাইটে থাকে তা বলার নয়। নেটপাড়ায় বম্ব শেল নামে বিখ্যাত অনুরাগ কন্যা।

৬) নব্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda) – বচ্চন ও নভেলি বিখ্যাত দুই পরিবারের সন্তান হয়েও বলিউড থেকে দূরে নব্যা গড়েছেন নিজের দুনিয়া। অমিতাভ বচ্চনের নাতনির বিষয়ে জানতে নেটপাড়া সবসময়ই খুব আগ্রহী।