Entertainment

Shahrukh পুত্র আরিয়ান ছাড়াও বলিউডের যেসব স্টার কিডদের মাদক মামলায় নাম জড়িয়েছে! রইল তালিকা

বলিউড সুপারস্টার শাহরুখ খানের (Shahrukh Khan) বড়ো ছেলে আরিয়ান খান (Aryan Khan) গ্রেফতার হওয়ার খবরে এখন সরগরম নেট দুনিয়া। জানা গেছে মুম্বই থেকে গোয়াগামী এক ক্রুজে হানা দেয় এনসিবি (NCB) কর্তারা। সেখানে শাহরুখ পুত্রকে তাঁরা প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যান এবং ১৬ ঘণ্টা জেরার পর মাদক নেওয়ার কথা স্বীকার করেন আরিয়ান। এরপরই তাঁকে গ্রেফতার করা হয়।

আরিয়ান খান ও শাহরুখ খান

কিন্তু জানেন কি বলিউডে (Bollywood) মাদক নেওয়ার ঘটনা কিন্তু এই প্রথম নয়। কিন্তু ওই যে একটা কথা আছে, চুরি করা মহাপাপ যদি না পরো ধরা। আরিয়ানের আগেও বেশ কিছু স্টার কিড (Star Kid) মাদক মামলায় জড়িয়েছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তো এই নিয়ে আরও তৎপর হয়েছেন এনসিবি কর্তারা।

 

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) জেরা করা হয়। তখনই মাদক নেওয়ার প্রসঙ্গে উঠে আসে সইফ আলি খান (Saif Ali Khan) ও অমৃতা সিংহের (Amrita Singh) মেয়ে সারা আলি খানের (Sara Ali Khan) নাম। সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা ছিলেন সারা। রিয়াও ছিলেন সুশান্তের প্রেমিকা। সারা মাদক নেওয়ার কথা স্বীকার না করলেও, রিয়া বলেন সারা ও তিনি একসঙ্গে গাঁজা সেবন করেছেন।

সারা আলি খান ও সইফ আলি খান

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় জড়িয়েছেন শক্তি কাপুর (Shakti Kapoor) কন্যা শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) নামও। রিয়া চক্রবর্তীর সঙ্গে তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতেই এনসিবি ডাক পাঠায় শ্রদ্ধাকে।

শক্তি কাপুর ও শ্রদ্ধা কাপুর

নব্বই দশকের অন্যতম জনপ্রিয় বলিউড অভিনেতা হলেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। বলিউডের বিখ্যাত প্রযোজক-পরিচালক সুনীল দত্তর (Sunil Dutt) ছেলে তিনি। সঞ্জয় দত্ত নিজেই তাঁর মাদক নেওয়ার কথা স্বীকার করে নেন সিমি গারেওয়ালের শো’তে। তিনি জানান, কলেজে পড়াকালীন তিনি মাদকাসক্ত হয়ে পড়েছিলেন।

সুনীল দত্ত ও সঞ্জয় দত্ত

মাদক কাণ্ডে নাম জড়িয়েছিল অভিনেতা ফারদিন খানের (Farhid Khan)। তিনি হলেন বলিউডের অভিনেতা ফিরোজ খানের (Feroz Khan) ছেলে। ২০০১ সালে মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন ফারদিন খান। তাঁর কাছ থেকে ৯ গ্রাম কোকেন উদ্ধার করেছিল পুলিশ। এই নিয়ে সেই সময় তুমুল চর্চা হয়েছিল।

ফারহিদ খান ও ফিরোজ খান

 

Related Articles

Back to top button