×
EntertainmentNews

Tarun Majumdar Death: প্রয়াত কিংবদন্তি পরিচালক তরুণ মজুমদার, শোকের ছায়া বিনোদন জগতে

Tarun Majumdar Death: চিরনিদ্রায় তরুণ মজুমদার (Tarun Majumdar)। সমাপ্তি হল একটি যুগের। সোমবার অর্থাৎ আজ সকাল ১১.১৭ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ১৪ জুন কিডনি ও ফুসফুসের সমস্যাজনিত কারণে তাকে এসএসকেএম হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছিল। অবস্থা একেবারেই ভালো ছিলনা। এরপর রবিবার মাঝরাত থেকে অবস্থার অবনতি শুরু করা হয়। তার ডায়ালিসিসের প্রয়োজন ছিল। কিন্তু শারীরিক অবস্থার কারণে তা আর নিতে পারেননি।

আর তারপর তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল। কিন্তু এতকিছু করেও আর হলনা শেষরক্ষা। অবশেষে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন এই বর্ষীয়ান পরিচালক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯১ বছর। বাংলা ছবির অন্যতম দিকপাল তথা স্রষ্টা ছিলেন তরুণ মজুমদার (Tarun Majumdar)। তার পরিচালিত ছবির হাত ধরে কত কত অভিনেতা অভিনেত্রী যে উঠে এসেছেন তার কোনো ইয়াত্তা নেই। তার মধ্যে যে পরিচালনার শক্তি ছিল অসাধারণ তা নিশ্চই নতুন করে বলার কিছু নেই।

ADVERTISEMENT

শেষ সময়ে এসেও কখনও হার মেনে নেননি। লড়াই জারি রেখেছিলেন সবসময়। ২২ বছর ধরেই কিডনির সমস্যায় ভুগলেও কখনও থেমে থাকেনি তার কাজ। একের পর এক সিনেমা বানিয়ে তাক লাগিয়েছেন সবাইকে। এমনকি এও বলেছিলেন যে দ্রুত কাজে ফিরবেন। এখনও অনেক সিনেমা করা বাকি। কিন্তু অবশেষে আর কিছুই হলনা। চিরঘুমে পাড়ি দিলেন পরিচালক মশাই। স্বভাবতই তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে চলচ্চিত্র জগতে।

ADVERTISEMENT

Related Articles