×
EntertainmentViral Video

শ্যামাকে ছেড়ে অন্য নায়িকার সাথে চুটিয়ে প্রেম করছেন কৃষ্ণকলির নিখিল, ভাইরাল ভিডিও

সকলের সামনে বন্ধু বলে পরিচয় দেওয়া সম্পর্ক কি ধীরে ধীরে প্রেমে পরিণত হচ্ছে। টেলি পর্দায় যদি ও সেই পুরুষ বিবাহিত।কৃষ্নকলির শ্যামা তার স্ত্রী। এতক্ষনে হয়তো আপনারা বুঝতে পেরেছেন, আমরা কার কথা বলছি। হ্যাঁ, আপনারা ঠিকই ধরেছেন। সে আর কেউ নন তিনি হলেন নীল, সকলের প্রিয় বং ক্রাশ কৃষ্ণকলির নিখিলই এখন নেটদুনিয়ার হটকেক।

টেলি পর্দায় তার স্ত্রী থাকলেও বাস্তবে প্রেম করছেন ‌তৃনার সাথে। সম্প্রতি ফের একান্তে কোয়ালিটি টাইম কাটাতে গিয়েই লেন্সবন্দি হয়েছেন এই যুগল। পুজোর আনন্দের পর বিজয়া দশমীতে হাই রাইজ বিল্ডিংয়ের টপ ফ্লোরে  আনন্দে মেতেছেন এই যুগল।

ADVERTISEMENT

ঘনিষ্ঠ আলিঙ্গনে নীলের কাঁধে মাথা রেখেছে তৃনা। নীল বাঙালি‌ পোশাকে থাকলেও তৃনা শর্ট স্কাট-টপ বেছে নিয়েছে। আলোর মালায় সাজানো গোটা শহরকে সাক্ষী রেখেই ভালবাসার আলিঙ্গনে একে অপরের সঙ্গে বদ্ধপরিকর এই যুগল।

মূহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে তাদের এই ভিডিও। প্রসঙ্গত,দিন দিন বাড়ছে তাদের অনুগামীর সংখ্যা। আর তা তাদের ইনস্টা, ফেসবুকে ফলোয়ার সংখ্যা বলে দেয়। বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের নজরে কেড়েছেন। আবারও নিজের ইনস্টা-তে পুজোর মুডের ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন অভিনেত্রী তৃণা।

ADVERTISEMENT

Related Articles