EntertainmentViral Video

‘মানুষ খুব হুজুকে, তাই এসব কাঁচা বাদাম গান ভাইরাল হয়’! প্রথমবার ভুবন বাদ্যকরকে নিয়ে মুখ খুললেন কুমার শানু

এবার বাদাম কাকু ওরফে ভুবন বাদ্যকরকে (Bhuban Badyakar) নিয়ে মুখ খুললেন জনপ্রিয় গায়ক কুমার শানু (Kumar Sanu)। জি বাংলার পর্দায় অনুষ্ঠিত সারেগামাপা র মঞ্চ থেকেই তার এই স্বীকারোক্তি। ‛বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নেই কো বুবু ভাজা বাদাম’, এই গানটি গেয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন এক সামান্য বাদাম বিক্রেতা। ভাগ্যের জোরে একটা গানই তার জীবন বদলে দেয়। গান গেয়েছেন বহুদিন হল। কিন্তু এখন বাচ্চা থেকে বুড়ো সকলের মুখে মুখেই ঘুরছে এই গানটি।

বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা তিনি। পেশায় একজন বাদাম বিক্রেতা হলেও এখন তাঁর গানেই জেরেই তিনি সেলিব্রেটি সকলের কাছে। রাজ্য, দেশ পেরিয়ে এখন দেশের বাইরে ছড়িয়ে পড়েছে তাঁর গান। এই মুহূর্তে দাঁড়িয়ে তাঁর গানেই সরগরম নেটপাড়া। কি নেই তার এখন? অর্থ, প্রতিপত্তি, জনপ্রিয়তা সবকিছুই যেন তার হাতের মুঠোয় এসে ধরা দিয়েছে। এমনকি তাঁর বাড়িতে ভিড় জমান সারি সারি মানুষ। এছাড়াও দেখা মেলে ইউটিউবারদের।

তবে, এখানেই শেষ নয়। জনপ্রিয়তা পাওয়ার পর থেকে তার জন্য মানুষজন নিয়েন আসেন দামি দামি উপহার। বলা চলে এখন বেশ বিলাস বহুল ভাবেই দিন কাটছে বাদাম কাকুর। আর এরই মাঝেই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। যেখানে গায়ক কুমার শানুকে ভুবন বাদ্যকর সম্পর্কে বলতে শোনা যাচ্ছে। গায়কের কথায় মানুষজন খুবই হুজুকে। গানের একটি নতুন স্টাইল এসেছে। সে গাইছেই না। কিছু বিক্রি করছে। আর তখনই বাদাম কাকুর প্রসঙ্গ টানেন।

এমনকি গায়ক মশাই আরও বলেছেন যে, এই বিষয়গুলো হুজুকের মতো বেশ কিছুদিন চলবে। ভাইরাল হবে। একদম অসুখ হয়ে শেষে মারা যাবে। যদিও কুমার শানু এও বলেছেন যে, এই হুজুগ থাক। এর জন্য যদি গরিব মানুষের কিছু ভালো হয় তাহলে এটা ভালো ব্যাপার।

Related Articles