×
Entertainment

বিয়ের আগেই প্রেগনেন্ট, মাত্র ৭ মাসেই বাচ্চার মা! রণবীর-পত্নী আলিয়াকে নোংরা ইঙ্গিত করে কটাক্ষ KRK-এর

এবার আলিয়ার (Alia Bhatt) মা হওয়ার প্রসঙ্গকে কেন্দ্র করে সংবাদের শিরোনামে উঠে এলেন কমল রাশিদ খান (Kamaal R Khan)। একজন অভিনেতা তথা ফিল্ম সমালোচক হিসেবে তাকে প্রায় সকলেই চেনেন। সম্প্রতি রবিবার সকালে রণবীর ও আলিয়ার কোল আলো করে এসেছে তাদের প্রথম কন্যা সন্তান। আর সেই নিয়েই এবার ফোড়ন কাটলেন কেআরকে(KRK)।

ADVERTISEMENT

বিয়ের মাত্র সাত মাসের মধ্যেই সন্তান জন্ম দেওয়া নিয়ে কটাক্ষ করলেন। কেআরকে নিজের টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট করেছেন। আর যেখানে তিনি রণবীর ও আলিয়াকে অভিনন্দনের মাধ্যমে খোঁচা মেরে লিখেছেন যে, ‛রণবীর কাপুর ও আলিয়া ভাটকে শুভেচ্ছা জানাই, সাত মাসের মধ্যে এক সুন্দর কন্যা সন্তানের গর্বিত হওয়ার জন্য’। আর এই পোস্ট দেখা মাত্রই একেবারে তেলে বেগুনের জ্বলে ওঠেন ‛রালিয়া’-র ভক্তরা।

কেউ লিখেছেন ‛আলিয়া সাতমাসে মা হয়েছে এতে আপনার অসুবিধা কোথায়?’ আবার কেউ লিখেছেন ‛এই লোকটা কোনোদিন পাল্টাবে না’। আর তাতে কমল রাশিদ খান বলেছেন যে, ‛লক্ষ লক্ষ বাচ্চারা সময়ের আগেই জন্ম নেয়। আমি বুঝতে পারছি না কেন কিছু বোকা লোক এখানে ভাষণ দিচ্ছে’। কিন্তু তাতেও রেহাই পাননি তিনি। এক ভক্ত কমেন্টের মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন যে, তিনি আসলে কোন ইঙ্গিত করতে চাইছেন।

যদিও অনেকেই আবার কেআরকে-র মন্তব্যকে সম্মতি জানিয়েছেন। তারা লিখেছেন ‛বিয়ের মধ্যে অন্তসত্ত্বা ছিল আলিয়া। তাই তড়িঘড়ি বিয়ের পর্ব সারা হয়েছে’। সবমিলিয়ে নেটমাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে। যদিও ‛রালিয়া’ জুটি এ বিষয়ে কিছুই বলেননি। বরং তারা তাদের পরিবারে আসা নতুন সদস্যকে নিয়ে মেতে আছেন।