Entertainment

Tiyasha Roy: শ্যামার খোলস ছেড়ে মহালয়ার ভোরে ‘দেবী কৌশিকী’ রূপে ধরা দেবেন তিয়াসা, রইলো শুটিংয়ের সামান্য ঝলক

আর মাত্র হাতেগোনা কয়েকটা দিন বাকি মহালয়ার। পিতৃপক্ষের অবসান ঘটিয়ে সূচনা হতে চলেছে দেবীপক্ষের। আর মহালয়া মানেই টেলিভিশনের পর্দায় বিভিন্ন জনপ্রিয় অভিনেত্রীদের (Actress) দুর্গা সেজে মহিষাসুর বধ করতে দেখা যায়। আর তারই মধ্যে দেবীর বিভিন্ন রূপে হাজির থাকেন টেলিভিশনের (Television) সব নামকরা ধারাবাহিকের নায়িকারা। আর এবার দেবী কৌশিকীর রূপে দেখা যাবে জনপ্রিয় এক অভিনেত্রীকে।

আর সে হল আপনাদের সকলের প্রিয় ‘কৃষ্ণকলি’র(Krishnakoli) শ্যামা ওরফে তিয়াসা (Tiyasha Roy)। এই মহালয়ার ভোরে তিয়াসাকেই আপনারা দেখতে পাবেন দেবী কৌশিকীর রূপে। সম্প্রতি জি বাংলার অফিসিয়াল ইন্সট্রাগ্রাম (Instragram) পেজ থেকে একটি ভিডিও(Video) ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে যে, দেবী কৌশিকীর রূপে শ্যুটিং করার জন্য সেটে এসে উপস্থিত হয় তিয়াসা। তাঁর পরণে রয়েছে গোলাপী রঙের শার্ট-জিন্স।

এরপরই সোজা মেকআপ রুমে ঢুকে যান তিয়াসা (Tiyasha Roy)। তারপর একেবারে দেবী কৌশিকীর রূপে ধরা দেন অভিনেত্রী (Actress)। দেবী কৌশিকীর রূপে তিয়াসার পরণে রয়েছে সাদা রঙের ফ্লেয়ারড শাড়ি ও সঙ্গে গা ভর্তি গয়না এবং চাঁদের মোটিভ দেওয়া মুকুট। ক্রোমা শ্যুটের মাধ্যমে এদিন তলোয়ার হাতে তিয়াসাকে শ্যুটিং করতে দেখা গেল। এই বিষয়টি যে বেশ জমিয়ে এনজয় করেছে তিয়াসা তা বলা যায় বৈকি। আদতে পার্বতীরই একটি রূপ কৌশিকি। পুরান মতে, পার্বতীর শরীরের কোষ থেকেই এই দেবীর জন্ম। আর সেই কারণেই তার নাম কৌশিকী। সম্প্রতি তিয়াসার এই নতুন লুক ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button