Entertainment

Koel Mallick: ‘রাতে ঘুমোতে পারবো না’, কবীরের ‘সেক্সি মাম্মা’ কোয়েলের হট ছবি দেখে চমকে গেলেন নেটিজেনরা

টলিউডের জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক (Koel Mallick)। সিনে জগতে পা রাখার পর থেকে নিজের অভিনয় দক্ষতার গুনে মন জয় করে নিয়েছেন সকলের। রঞ্জিত মল্লিকের (Ranjit Mallick) মেয়ে হিসেবে নয়, নিজ গুণেই জায়গা করে নিয়েছেন টলিউডের অন্দরে। লুক থেকে শুরু করে স্টাইল স্টেটমেন্ট সবেতেই নজর কাড়েন এই টলি ভিভা। করোনাকালেই মা হয়েছেন তিনি। তারপরেও তাঁর চাবুক ফিগার স্বভাবতই তাক লাগায় নেটিজেনদের। সম্প্রতি কবীরের সেক্সী মাম্মা কোয়েল ধরা দিলেন বোল্ড লুকে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

যা দেখে রীতিমতো কুপোকাত ভক্তরা। কোয়েল নিজের ইন্সটাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন দুটি ছবি। কালো রঙের ডিপ নেক ওয়েস্টার্ন পোশাকে কোয়েলের লুক মুহূর্তের ঝড় তুলেছে পুরুষ হৃদয়ে। স্মোকি আই ও গ্লসি লিপস্টিকে কোয়েলের (Koel Mallick) লুক দেখার মতো। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে একটি কালো ও একটি লাল হার্টের ইমোজি দিয়েছেন। সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন-লাভ, পজিটিভভাইবস, হ্যাপিনেস, নোফিল্টারনিডেড, কোয়েলকথা।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

কোয়েলের এই ছবিতে তাঁর চোখে মুখে স্পষ্ট পজিটিভিটি। মা হওয়ার পর যোগা থেকে শুরু করে ডায়েট, শরীরচর্চা সবমিলিয়ে নিজেকেও আবারও আগের লুকে ফিরিয়ে এনেছেন অভিনেত্রী। কোয়েলের (Koel Mallick) এই ছবিতে একের পর এক প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন ‘আমি আজ রাতে ঠিক করে ঘুমাতে পারবো না’। কেউ আবার লিখেছেন ‘গর্জিয়াস’। আবার কেউ কোয়েলকে জানিয়েছেন যে ‘আপনার এই লুক আকৃষ্ট করে। আপনি আমার ছোট বেলার ক্রাশ’। এমনই সব কমেন্টে ভরে ওঠে কোয়েলের কমেন্ট বক্স।

পাশাপাশি কোয়েলের (Koel Mallick) এই স্ট্যানিং লুক দেখে এক অনুরাগী লিখেছেন যে-‘কোয়েলদি আজকাল তুমি এমন মেকআপ আর এমন পোজ দাও একদম ভালো লাগেনা। তুমি যেমন তেমনই থাকবে, তাতেই তোমাকে আমরা ভালোবাসি। তোমায় এই অবতারে একদম মানায় না’। গতবছর পুজোর মরশুমে পরমব্রতর সঙ্গে জুটি বেঁধে ‘বনি’ উপহার দিয়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে ভাইরাল কোয়েলের এই নতুন ফোটোশ্যুট।

Related Articles

Back to top button