Entertainment

Koel Mallick: ধুতি-পাঞ্জাবিতে ‘বাঙালি বাবু’ কবীর, ছেলে ও স্বামীর সঙ্গে অষ্টমীর বিশেষ মুহূর্ত শেয়ার করলেন কোয়েল

বাংলা চলচ্চিত্র জগতের প্রথম সারির জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন হলেন কোয়েল মল্লিক (Koel Mallick)। তাঁর অভিনয় নিয়ে নতুন করে বলার কিছুই বলার নেই। সব ধরণের চরিত্রেই সাবলীল তিনি। একের পর এক অভিনয় দিয়ে মন জয় করে নিয়েছেন দর্শকদের। ‘নাটের গুরু’ সিনেমা দিয়ে অভিনয় জগতে বেশ ভয়ে ভয়ে পা রাখলেও এখন বেশ দক্ষতার সঙ্গেই টলিউডে (Tollywood) রাজ করছেন অভিনেত্রী অভিনেতা রঞ্জিত মল্লিকের (Ranjit Mallick) মেয়ে হিসেবে নয় বরং অভিনেত্রী কোয়েল মল্লিক হিসেবেই সকলের মনে জায়গা করে নিয়েছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

 

অনেক গুলো বছর তিনি কাটিয়ে ফেলেছেন এই ইন্ডাস্ট্রিতে। এরপরেও তাঁর জনপ্রিয়তা রীতিমতো তুঙ্গে। একসময় প্রযোজক নিসপাল সিংয়ের (Nispal Singh) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সম্প্রতি বছর খানেক হল তাঁর আরও একটি পরিচয় হয়েছে সেটি হল মা। মা শব্দটা শুনতে ছোট মনে হলেও এর দায়িত্বের পরিধি অনেকখানি। করোনার মধ্যেই সকল ভয় ভীতিকে দূরে সরিয়ে রেখে ছোট্ট কবিরের (Kabir) মা হয়ে উঠেছেন টলিউডের প্রথম সারির অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

 

প্রতিবারের মতো এবারেও মল্লিক বাড়িতে আয়োজন হয়েছে দুর্গা পূজোর। আর সেখানে বাবা-মা সহ বর ও ছোট্ট কবীরকে (Kabir) নিয়ে একের পর তাক লাগানো লুকে ধরা দিলেন অভিনেত্রী। এদিন কোয়েলের পরণে ছিল লাল পার সাদা শাড়ি। নিসপালের পরণে রয়েছে সাদা রঙের পাঞ্জাবি ও পাজামা। আর কবীরের পরণে রয়েছে হলুদ রঙের পাঞ্জাবী ও সাদা ধুতি। কখনও পুরো পরিবারের সঙ্গে আবার কখনও ছেলেকে সঙ্গে নিয়ে আবার কখনও নিসপালের সঙ্গে একান্তে ফটোসেশন সেরেছেন। ছবি পোস্ট করে অভিনেত্রী সকলকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন। এমনকি কোভিড বিধি মেনে আনন্দ করার কথা বলেছেন। সম্প্রতি কোয়েলের (Koel Mallick) পোস্ট করা এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

 

Related Articles

Back to top button