×
EntertainmentViral Video

পাঞ্জাবি স্বর্ণমন্দিরে শিখ গৃহবধূর সাজে কোয়েল মল্লিক, ভগবানের কাছে কি প্রার্থনা করলেন অভিনেত্রী?

ভারতের ঐতিহ্য হল তার সহিষ্ণুতা। সবাই মিলে মিলেমিশে থকাই আমাদের শক্তি। সেটা আরেকবার প্রমাণ করলেন কোয়েল মল্লিক (Koel Mallick)। তিনি একজন হিন্দু বাড়ির মেয়ে হয়েও স্বামীর সঙ্গে গুরু নানকের জন্মদিনে অমৃতসরের স্বর্ণমন্দিরে (Golden Temple) গিয়ে প্রার্থনা করেছেন। তারই কিছু ছবি তিনি ইন্সটাগ্রাম থেকে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘সকলকে এই বিশেষ দিনের শুভেচ্ছা’।

ADVERTISEMENT

বিখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল দীর্ঘদিন ধরে বাংলা সিনেমার নায়িকা হিসেবে কাজ করছেন। নায়িকা হওয়ার পরেও তিনি তাঁর শিকড়, তাঁর ঐতিহ্য একেবারেই ভুলে যাননি। নিসপাল সিং (Nispal Singh) এর সঙ্গে দীর্ঘদিন প্রেম করলেও তা মিডিয়ার নজর থেকে লুকিয়ে রেখেছিলেন তিনি। পরে বিয়ের সময়ই এই খবর সবার সামনে আসে। কখনো তাঁর সম্পর্কে কোন গসিপ বা কন্ট্রোভার্সিও শুনতে পাওয়া যায় না। মঙ্গলবার স্বামী নিসপাল ও ছেলে কবীর সিংকে (Kabir Singh) নিয়ে স্বর্ণমন্দির যান তিনি।

শিখ ধর্মের প্রতিষ্ঠাতা গুরু নানকের জন্মদিন শিখদের জন্য সবচেয়ে বড়ো উৎসব। কোয়েলের স্বামী নিসপাল ধর্মে শিখ। কোয়েল একজন শিখ পুত্রবধূ। ভিডিওতে সেই কথা মনে রেখে উপযুক্ত সাজপোশাক ও আচার আচরণ করতে দেখা যাচ্ছে তাঁকে। কোয়েল সাদা কুর্তি, লাল লেগিন্স এবং মাথায় ওড়না বাঁধেন। কবীর ও নিসপালের পরণেও ছিল শিখদের পোশাক কুর্তা। তাঁরা সবাই মন্দিরের নানা স্থান দর্শন করেন, স্বর্ণমন্দিরের পবিত্র জলও স্পর্শ করেন।

এইভাবেই কোয়েল সবদিক সুন্দরভাবে সামলে চলেন। একদিকে তিনি যেমন গুরদোয়ারাতে যান, অন্যদিকে পুজোর সময় নিষ্ঠাভরে সব আচারও পালন করতে দেখা যায় তাঁকে।