EntertainmentVideoViral Video

দুর্দান্ত নেচে ‘ডান্স ডান্স জুনিয়র’র মঞ্চ মাতালেন টলি ডিভা কোয়েল মল্লিক, দেখে মুগ্ধ নেটিজেনরা

Advertisement

ফের একবার টলি কুইন কোয়েলের পারফরম্যান্স এ জমে উঠতে চলেছে ‛ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’ র (Dance Dance junior Season ৩) মঞ্চ। এর আগেও একবার অতিথি হিসেবে এই মঞ্চে হাজির হয়েছিলেন কোয়েল মল্লিক (Koel Mallick)। ফের একবার তাকে দেখা যাবে এই মঞ্চে। চলতি বছরের ৬ আগস্ট থেকে টিভির পর্দায় এসেছে এই শো। এই মঞ্চে বিচারকের ভূমিকায় রয়েছেন দেব, রুক্মিণী ও মনামী।

দুর্দান্ত নেচে ‘ডান্স ডান্স জুনিয়র'র মঞ্চ মাতালেন টলি ডিভা কোয়েল মল্লিক, দেখে মুগ্ধ নেটিজেনরা

এছাড়া ৩ ক্যাপ্টেনের ভূমিকায় রয়েছে ‛গুনগুন’ ওরফে তৃনা (Trina), ‛খুকুমণি’ ওরফে দ্বিপান্বিতা (Dipanwita) আর ‛গঙ্গারাম’ ওরফে অভিষেক (Avishek)। তার সঙ্গে রয়েছে ভাসান বাপির অর্থাৎ অভিনেতা রোহন ভট্টাচার্য র কমেডি।
এছাড়া এই শো সঞ্চালনার দায়িত্বে রয়েছে দুই খুদে শিল্পী উদিতা ও লাড্ডু। শুভঙ্কর চট্টোপাধ্যায়ের পরিচালনায় শনি ও রবি বার রাত ৯ টায় স্টার জলসার পর্দায় অনুষ্ঠিত হয় এই শো।

দুর্দান্ত নেচে ‘ডান্স ডান্স জুনিয়র'র মঞ্চ মাতালেন টলি ডিভা কোয়েল মল্লিক, দেখে মুগ্ধ নেটিজেনরা

দেখতে দেখতে বেশ কয়েকটি মাস কাটিয়ে ফেলেছে এই শো। আগামী ৩ ডিসেম্বর ও ৪ ডিসেম্বর এই শোয়ের কোয়ার্টার ফাইনাল হতে চলেছে। এই সেই কারণেই অতিথি বিচারক হিসেবে হাজির থাকবেন টলিউড ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় অভিনেত্রী। সঙ্গে তো রয়েছেই নিউ ব্যারাকপুরের অনুব্রত ও ওয়ান্ডার কিড হাবড়ার কথাকলির মনোমুগ্ধকর পারফরম্যান্স।

সবমিলিয়ে আরও একবার অসাধারণ কিছুর সাক্ষী থাকতে চলেছেন নেটিজেনরা। সম্প্রতি স্টার জলসার সেই অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকেই প্রকাশ্যে এসেছে সেই প্রোমো।