×
Entertainment

নেই নিজের সন্তান! তাহলে কে হবে অনুপম খেরের ৪০৫ কোটি টাকার সম্পত্তির মালিক

বলিউডে এমন অনেক অভিনেতা রয়েছেন যারা প্রথম বিবাহ জীবনে সুখী হননি। এরপর দ্বিতীয় বিয়ে সুখের হলেও মেলেনি সন্তান সুখ। আর তেমনই একজন অভিনেতা হলেন অনুপম খের (Anupam Kher)। বলিউডে তার জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। একেরপর এক সিনেমায় তিনি চুটিয়ে কাজ করে গিয়েছেন। কখনও বাবার চরিত্রে আবার কখনও কাকার চরিত্রে অভিনয় করে মনজয় করেছেন অনুরাগীদের।

ADVERTISEMENT

সিনেমার পর্দায় তাকে কখনও প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যায়নি। কিন্তু তাতে কি, পার্শ্ব চরিত্রে তার অভিনয় ব্যাপকভাবে প্রশংসা কুড়িয়েছে। এতদিনের অভিনয় জীবনে তিনি অনেক সম্মান, অনেক খ্যাতির পাশাপাশি অনেক টাকাও উপার্জন করেছেন। বিলাসবহুল বাড়ি, গাড়ি কি নেই তার। তবে, নেই সন্তান সুখ।

অনুপম খেরের দুটি বিয়ে। প্রথম স্ত্রীর সঙ্গে ১ বছর সংসার করেন। তারপরই তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর ১৯৮৫ সালে কিরনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেতা। দীর্ঘ ৩৭ বছর ধরে তিনি কিরণ খেরের (Kiran Kher) সঙ্গে সুখে সংসার করছেন। কিন্তু তাঁদের কোনো সন্তান নেই। আর তাই সকলের মনে একটাই প্রশ্ন যে, অভিনেতার এতো কোটি টাকার সম্পত্তির মালিক হবেন কে? আপনাদের মনেও নিশ্চই এমনই প্রশ্ন জাগছে? আর এটা জাগাটাই স্বাভাবিক।

অনুপম খেরের এত বিপুল পরিমাণ অর্থের মালিক হবেন সিকান্দার খের। কিরণের সঙ্গে অনুপমের যেমন দ্বিতীয় বিবাহ ছিল তেমন ভাবেই কিরণেরও এটি দ্বিতীয় বিবাহ। প্রথম পক্ষে কিরণের একটি সন্তান রয়েছে। অনুপম যাকে নিজের সন্তানের মতোই স্নেহ করেন। এমনকি নিজের সন্তান হিসেবে তাকে মর্যাদাও দিয়েছেন। আর সেই মতোই আগামী দিনে অনুপমের এই বিরাট সম্পত্তির মালিক হবেন সিকান্দার (Sikandar Kher)।