×
Entertainment

তেতো-মিষ্টির নতুন সমীকরণ নিয়ে একসাথে জুটি বাঁধছেন রুবেল ও পল্লবী, শীগ্রই আসবে নতুন ধারাবাহিক

কানাঘুসো আগেই শোনা যাচ্ছিলো সন্ধ্যা আটটার প্রাইম স্লট হারাতে চলেছে ‘মিঠাই’। তাই সেই জায়গায় জি বাংলা নতুন ধারাবাহিক নিয়ে আসার কথা ভাবছে। সেই জল্পনা সত্যি করেই আগামী ১৪ই নভেম্বর থেকে জি বাংলার পর্দায় সন্ধ্যা ৮ টায় আসছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। কার্যত সৃজন আর পর্ণার বিয়ে নিয়েই তৈরি হয়েছে পরিবার কেন্দ্রিক এই বিশেষ ধারাবাহিক।

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

ADVERTISEMENT

মুখ্য চরিত্রে রুবেল দাস (Rubel Das) ও পল্লবী শর্মা (Pallavi Sharma)। দুজনেই টেলিভিশন জগতের বেশ পরিচিত মুখ। রুবেল ‘ভানুমতির খেল’,’বাঘ বন্দী খেলা’, ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে কাজ করে নিজের নাম অর্জন করে ফেলেছে। অন্যদিকে স্টার জলসার ‘কে আপন কে পর’ ধারাবাহিকে ‘জবা’ চরিত্রে অভিনয়ের জন্য সবচেয়ে বেশি পরিচিত পল্লবীর।

তবে নতুন ধারাবাহিকে কলকাতার বনেদি পরিবারের ছেলে সৃজন। আর মা, বাবার সঙ্গে ছোট পরিবারে মানুষ পর্ণা কিভাবে খুঁজে পাবে একে ওপরকে! এই নিয়েই কিন্তু এগোবে চিত্তনাট্য। তবে কি ‘মিঠাই’কে পিছনে ফেলতেই এই ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল কতৃপক্ষ। তবে রুবেল কিন্তু অন্যরকম উত্তর দিয়েই ব্যাপারটি হালকা করেছেন।

পল্লবী জানিয়েছিলেন ‘মিঠাইয়ের জায়গা আলাদা দর্শকদের কাছে। আমরা আমাদের মতোই এই ধারাবাহিক এগিয়ে নিয়ে যাবো’। তবে মিঠাই অনুরাগীরা একটুও খুশি নন এই কাজে। চ্যানেল কতৃপক্ষের দিকেই কিন্তু আঙ্গুল তুলছেন তারা। এখন দেখা যাক যাক ‘নিম ফুলের মধু’ ধারাবাহিক ঠিক কতটা ভালোবাসা পায় দর্শকদের থেকে।