×
Entertainment

বিরাট আনুষ্কার বডিগার্ড সোনুর বার্ষিক বেতন লজ্জায় ফেলবে কর্পোরেট সংস্থার কর্মীদের

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি (Virat Kohli) ও অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) মনে করা হয় ‘পাওয়ার কাপল’। তাদের পতিপত্তি থেকে অনুরাগীর সংখ্যা সবকিছুই কার্যত অনেক। বাড়ি থেকে বেরোলেই একটা ফটো তোলার জন্য হাজার হাজার মানুষ অপেক্ষা করে থাকেন। তবে জানেন কি সেলিব্রিটিদের সুরক্ষিত রাখার স্বার্থে কয়েকটি সিকিউরিটি সংস্থা তৈরি হয়েছে। আর সেখান থেকেই সেলিব্রেটিদের পার্সোনাল সিকিউরিটি দেওয়া হয়।

বিরাট আনুষ্কার বডিগার্ড সোনুর বার্ষিক বেতন লজ্জায় ফেলবে কর্পোরেট সংস্থার কর্মীদের -

বিরাট ও অনুষ্কার পার্সোনাল সিকিউরিটি হলেন সোনু সিং (Sonu Singh) যার আসল নাম প্রকাশ সিং। জিম করা হাত, মুখে হাসি ও সর্বদা সস্ত্রীক বিরাটদের পাশে দেখতে পাওয়া যায় এই ব্যক্তিকে। গত দুই বছর ধরে তাঁর বেতনের কারণে বারবার খবরের শিরোনামে এসেছেন সোনু। তাদের কন্যা ভামিকা কেও এখন একইসাথে সিকিউরিটি দেয় সোনু।

বিরাট আনুষ্কার বডিগার্ড সোনুর বার্ষিক বেতন লজ্জায় ফেলবে কর্পোরেট সংস্থার কর্মীদের -

এক ফিল্মের সেটে অনুষ্কা নিজে কেক কেটে সবার সাথে সোনুর জন্মদিন পালন করেছিলেন। শুধু বডিগার্ড হিসাবেই নন সোনু বিরাট ও অনুষ্কা দুজনের কাছেই এখন পরিবারের সমান। জানা গিয়েছে সোনু প্রতি বছরে এক কোটি কুড়ি লক্ষ টাকা বেতন পান বিরাটের কাছ থেকে। অর্থাৎ প্রতিমাসে তার আয় দাঁড়ায় ১০ লক্ষ টাকা। যেকোনো বড়ো চাকরি করা বাবুর থেকে যে অনেকটাই বেশি তা বলার অপেক্ষা রাখে না।

বিরাট আনুষ্কার বডিগার্ড সোনুর বার্ষিক বেতন লজ্জায় ফেলবে কর্পোরেট সংস্থার কর্মীদের -

এই বিপুল পরিমান অর্থ খরচ করেন সেলিব্রিটিরা শুধুমাত্র নিজেদের কথা চিন্তা করে। শাহরুখ খান থেকে অক্ষয় কুমার আবার আমির খান থেকে সলমন খান সবাই কোটি কোটি টাকা খরচ করে শুধুমাত্র সিকিউরিটির কথা চিন্তা করে। সোনুর মতোই হয়তো বর্তমানে প্রচুর মানুষ এই ধরণের কাজ করবে বলেই স্বপ্ন দেখতে ব্যস্ত আছে।