×
EntertainmentLifestyle

৪৩ পেরিয়েও কমেনি যৌবন! জানুন রাইমার সুন্দর ত্বকের রহস্য

বাংলা ইন্ডাস্ট্রিতে স্টার কিড কম নেই। তাঁদের মধ্যে সবচেয়ে সফল নায়িকাদের মধ্যে একজন হলেন রাইমা সেন (Raima Sen)। রাইমা অনেক বছর ধরে বলিউড ও টলিউডে কাজ করছেন। তিনি দীর্ঘদিন ধরে নিজের সৌন্দর্য ও যৌবনকে ধরে রেখেছেন। ৪৩ বছর বয়েসেও তিনি কোন যুবতী নায়িকার থেকে কম যান না৷ তাঁর এই সৌন্দর্যের রহস্য কী জানেন?

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

ADVERTISEMENT

মহানায়িকা সুচিত্রা সেনের (Suchitra Sen) নাতনি ও মুনমুন সেনের (Moonmoon Sen) মেয়ে রাইমা কোনদিনই স্টার কিড হিসেবে বিশেষ সুবিধা পাননি। মূলত অন্যধারার ছবিতে অভিনয় করে রাইমা অভিনেত্রী হিসেবে নিজের জায়গা পাকা করে নিয়েছেন। ঋতুপর্ণ ঘোষের (Rituparna Ghosh) “চোখের বালি”, “অন্তরমহল”, “চিত্রাঙ্গদা” “নৌকাডুবি” “মেমোরিস ইন মার্চ”, অপর্ণা সেনের (Aparna Sen) “দা জাপানিজ ওয়াইফ”, সৃজিত মুখার্জির (Srijit Mukherjee) “বাইশে শ্রাবণ”, “দ্বিতীয় পুরুষ” ইত্যাদি সিনেমায় তাঁকে দেখা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

নিজের সৌন্দর্য ও ফিটনেস প্রসঙ্গে রাইমা বলেন ডায়েট ও ওয়ার্কআউট একইভাবে প্রয়োজন। রাইমা মিষ্টি সেভাবে না খেলেও স্বাভাবিক খাওয়াদাওয়া করেন। তাঁর মতে অতিরিক্ত ডায়েট করলে নানারকম সমস্যা হতে পারে।মাথার চুল ও ত্বক ক্ষতিগ্রস্ত হতে পারে। তিনি মনে করেন দিনের মধ্যে বারবার অল্প করে খাওয়া সবচেয়ে ভালো। স্যালাড ও জুসের মতো হালকা খাবার তিনি পছন্দ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

রাইমা ওয়ার্ক আউট করার জন্য হট যোগার ওপর ভরসা রাখেন। তিনি মনে করেন এতে শরীর ডিটক্সিফাই হয়। যোগাসনের পাশাপাশি রাইমা সপ্তাহে অন্তত তিন বার জিমে গিয়ে ওয়েট ট্রেনিং করেন। রাইমা মনে করেন একটা নিয়মের মধ্যে বাঁচা খুব জরুরি। এটার ওপরে তিনি খুবই গুরুত্ব দেন।