×
Entertainment

সৌন্দর্যের দিকে বলিউড নায়িকাদের টেক্কা দেবে জনি লিভারের বউ, দেখুন তাঁর ছবি

হিন্দি ছবিতে অল্প স্বল্প হাসির ডায়লগ থাকবে না তাকি হয়। আর সিনেমার মধ্যে কমেডি মানেই প্রধান অভিনেতা জনি লিভারের (Johnny Lever) নাম উঠে আসবেই। সেই ৮০-র দশক থেকে অভিনেতা সবার মন জুগিয়ে চলেছেন। এখনও সিনেমায় তার উপস্থিতি দর্শকদের মুখে হাসির জোয়ারা নিয়ে আসে। ‘জুদাই’, ‘দুলহে রাজা’, ‘করণ অর্জুন’, ‘দাগ দ্য ফায়ার’, ‘চোরি চোরি চুপকে চুপকে’, ‘নায়ক’, ‘হাড্ডি’, ‘হদ কর দি আপনে’,’গোলমাল’ মিলিয়ে শত শত সিনেমায় কাজ করেছেন তিনি।

সৌন্দর্যের দিকে বলিউড নায়িকাদের টেক্কা দেবে জনি লিভারের বউ, দেখুন তাঁর ছবি -

তবে আজ তাকে নিয়ে নয় বরং তার স্ত্রী সুজাতা লিভারের (Sujatha Lever) সম্পর্কে জানাবো আপনাদের। জনি লিভার জীবনের প্রথম দিকে বেশ অর্থ কষ্টে ভুগেছিলেন। পরে তিনি বলিউডে চান্স পান তবে অল্প সময়ের অভিনয়ের জন্য। ১৯৮৪ সালে জনি এবং সুজাতা গাঁটছড়ায় বাঁধা পড়েছিলেন। সেই সময় আর্থিক অবস্থা ভালো না থাকলেও সুজাতা কিন্তু জনির হাত ধরেছিলেন সারা জীবনের জন্য।

সৌন্দর্যের দিকে বলিউড নায়িকাদের টেক্কা দেবে জনি লিভারের বউ, দেখুন তাঁর ছবি -

তার স্ত্রী কোনোদিন অভিনয় জগতে কাজ করেননি। সম্পূর্ণ নিপুনা গৃহিনী তিনি কিন্তু তার সৌন্দর্যের কাছে ফিকে হয়ে যাবে অনেক নায়িকার সৌন্দর্য। তাদের দুই কন্যা আছে জেমি লিভার (Jamie Lever) এবং জেসি লিভার (Jessy Lever)। জেমি বর্তমানে সম্পূর্ণ স্ট্যান্ড আপ কমেডিয়ান হিসাবে কাজ করে থাকে।

সৌন্দর্যের দিকে বলিউড নায়িকাদের টেক্কা দেবে জনি লিভারের বউ, দেখুন তাঁর ছবি -

জানলে অবাক হবেন জনি লিভার আমাদের দেশের সবার প্রথম স্ট্যান্ড-আপ একজন কমেডিয়ান। যিনি মাইক হাতে সবাইকে হাসিয়েছিলেন নির্দ্বিধায়। ছোট ও খুশি পরিবার নিয়ে কাজের ফাঁকে সময় কাটান অভিনেতার। তবে স্ত্রী সুজাতার সাথে ফটো ও ভিডিও দিতে কোনো সময় কিন্তু ভোলেন না এই দুর্দান্ত অভিনেতা।