×
Entertainment

Arijit Singh: নির্ধারিত ঐ দিনেই হবে অরিজিত সিংহের কলকাতা কনসার্ট, জেনে নিন নতুন ভেনু

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনি মঞ্চে বসে ছিলেন মুখ্যমন্ত্রী সহ একাধিক তারকা ব্যক্তিত্ব। আর সেখানেই সবার সামনে ও ভক্তদের উদ্দেশ্যে মঞ্চে দাঁড়িয়ে ‘রং দে তো মোহে গেরুয়া’ গানটি গেয়েছিলেন অরিজিৎ সিং (Arijit Singh)। ব্যাস তারপর থেকেই বিতর্কের সূত্রপাত ঘটে। আগামী ১৮ ই ফেব্রুয়ারি কলকাতার ইকো পার্কে কার্যত সবথেকে মূল্যবান ও অধিক সময়ের লাইভ শো অনুষ্ঠিত হবার কথা ছিল অরিজিতের।

Arijit Singh: নির্ধারিত ঐ দিনেই হবে অরিজিত সিংহের কলকাতা কনসার্ট, জেনে নিন নতুন ভেনু -

তবে সিকিউরিটির কারণে নাকি সেই অনুষ্ঠান বাতিল করা হয়েছিল বলে জানিয়ে দিয়েছিলেন রাজ্য সরকার। যদিও বাম ও গেরুয়া শিবির বলেছিলেন মুখ্যমন্ত্রীর সামনে ‘গেরুয়া’ শব্দের গান গাওয়ার প্রকোপ পড়লো এই অনুষ্ঠানের উপরে। অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেলবার সুযোগ এল অরিজিৎ সিং-এর ভক্তদের কাছে। নির্দিষ্ট দিনেই কলকাতার অন্য স্থানে হতে চলেছে ভারতের এই মুহূর্তের সবথেকে বড়ো গায়কের কনসার্ট।

Arijit Singh: নির্ধারিত ঐ দিনেই হবে অরিজিত সিংহের কলকাতা কনসার্ট, জেনে নিন নতুন ভেনু -

কিন্তু কোথায় হচ্ছে এত বড়ো অনুষ্ঠান? বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হল অরিজিতের কনসার্টের নতুন ভেনু। আয়োজক ‘পেটিএম ইনসাইডার’-এই কনসার্টের নতুন ভেনু হিসাবে বেছে নিয়েছে রাজারহাটের বিখ্যাত ওয়াটার পার্ক ‘অ্যাকোয়াটিকা’ -কে। ৫০ হাজার টাকার টিকিটও কার্যত দিন কয়েকের মধ্যে বিক্রি হয়ে গেছে।

Arijit Singh: নির্ধারিত ঐ দিনেই হবে অরিজিত সিংহের কলকাতা কনসার্ট, জেনে নিন নতুন ভেনু -

জানা গেছে টানা তিন ঘন্টা ধরে পারফর্ম করবেন অরিজিৎ এই অনুষ্ঠানে। হিন্দি ও বাংলা গান মিলে কার্যত আবারো একটা দুর্দান্ত সময় কাটতে চলেছে। সব বিতর্ক শেষে নির্ধারিত দিনে শহরের বুকে অরিজিতের গান শোনার সুযোগ পাচ্ছেন তার শ্রোতারা এর চেয়ে বড় সুখবর আর কী হতে পারে। কিন্তু অরিজিৎ সিংহের প্রতিক্রিয়া কি? তা হয়তো ১৮ তারিখ আপনারা মঞ্চেই শুনতে পারবেন।