×
Entertainment

নতুন রূপে নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় ফিরছেন ‘গ্রামের রানী বীণাপাণি’ অ্যানমেরি টম, দেখা যাবে এই চরিত্রে

‛গ্রামের রানী বিনাপানি’-র পর সান বাংলার পর্দায় নতুন ধারাবাহিক ‛ফাগুনের মোহনায়’ নিয়ে ফিরছেন অভিনেত্রী অ্যানিমেরি টম (Annmary Tom)। ইতিমধ্যেই প্রথম সিরিয়ালে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিলেন এই অভিনেত্রী। হয়ে উঠেছিলেন দর্শকদের ঘরের মেয়ে। এরপর ফের অনেকদিনের বিরতি শেষে আবারও ফিরছেন পর্দায়। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রোমো।

নতুন রূপে নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় ফিরছেন 'গ্রামের রানী বীণাপাণি' অ্যানমেরি টম, দেখা যাবে এই চরিত্রে -

গ্রামের মেয়ে রূমঝুম ছোট থেকেই মামা-মামির কাছে মানুষ হয়েছে। তারা রুমঝুমকে ভালোবাসলেও নিজেদের কাছে রেখে দেওয়ার পিছনে রয়েছে একটা স্বার্থ। কিন্তু এসব জেনেও রূমঝুম নিজের মতো করে খুশি থাকতে পারে। পাশাপাশি গল্পে দেখা যাবে যে, সিনেমার নায়ক আয়ুসের অন্ধ ভক্ত সে। প্রিয় নায়কের জন্য সে সবকিছু করতে রাজি। এমনকি এই জন্য বন্ধুরা আয়ুসের নাম নিয়ে তার সঙ্গে মজাও করে।

নতুন রূপে নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় ফিরছেন 'গ্রামের রানী বীণাপাণি' অ্যানমেরি টম, দেখা যাবে এই চরিত্রে -

যদিও তাতে কুচ পরোয়া নেই রুমঝুমের। বরং সে তার মধ্যেই আনন্দ খুঁজে পাওয়ার চেষ্টা করে। শুধু তাই নয় গ্রামের এই সিনেমা পাগল মেয়েটা পর্দায় আয়ুসকে দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকে। আর আয়ুসের চরিত্রে অভিনয় করছেন নবাগত নায়ক সিদ্ধার্থ (Siddharth)। রুমঝুম পড়াশোনা বেশিদূর না করতে পারলেও বেশ স্মার্ট ও বুদ্ধি সম্পন্ন। এমনকি আয়ুসকে দেখার জন্য গ্রাম ছেড়ে সকলের চোখে ফাঁকি দিয়ে শহরে চলে যায়।

কিন্তু শহর যে তার পুরোই অজানা। এমনকি নতুন শহরে গিয়ে সে কোন ঝড়ের মুখে পরবে? এছাড়াও আদেও কি সে তার স্বপ্নের নায়কের দেখা পাবে সেটা তো দেখার জন্য সান বাংলার পর্দায় অবশ্যই দেখতে হবে নতুন ধারাবাহিক ‛ফাগুনের মোহনায়’। এবার দেখার পালা এই ধারাবাহিক কতটা মনজয় করতে পারে নেটিজেনদের।