×
Entertainment

পেটের তাগিদে স্কুল-কলেজের বাইরে লিফলেট পর্যন্ত বিলি করেছেন! ‘সাত্যকি’ ঋত্বিকের জীবন যেন সিনেমা

বর্তমানে জি বাংলার পর্দায় চলা পছন্দের ধারাবাহিক হল ‛মন দিতে চাই’ (Mon Dite Chai)। আর সেখানেই সোমরাজের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ঋত্বিক মুখার্জি (Writwik Mukherjee)। প্রথম ধারাবাহিক ‛এই পথ যদি না শেষ হয়’ দিয়েই তিনি জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে। উর্মি-সাত্যকির কেমিস্ট্রি দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকতেন দর্শকেরা। এই মুহূর্তে তার পরিচিতি অনেক। কিন্তু এত সহজে তিনি কিন্তু এই জায়গা করতে পারেননি।

 

View this post on Instagram

 

A post shared by Josh Talks Bangla (@joshtalksbangla)

আমতলার সাধারণ মধ্যবিত্ত পরিবারের ছেলে ঋত্বিক। বরাবরই স্বপ্ন দেখতেন বড় অভিনেতা হওয়ার। স্কুল পাশ করার পর কলা বিভাগের স্নাতক স্তরে পড়াশোনা শুরু করলেন। এরই মাঝে কাজ করতেন কিছু শর্ট ফিল্ম ও থিয়েটারে। যদিও মধ্যবিত্ত পরিবারে দিনের শেষে এসে টাকাটাই কথা বলে। আর তাইতো এইসব কাজে মনের খিদে মিটলেও পেটের খিদে মিটতো না।

 

View this post on Instagram

 

A post shared by Writwik Mukherjee (@mukherjeewritwik)

একটা সময় স্কুল ও কলেজের বাইরে দাঁড়িয়ে লিফলেটও বিলি করতেন। কিন্তু তাতেও কষ্ট করেই কাটতো দিন। এমনকি একেরপর এক চাকরি করেও তা ছেড়ে দিতে হয়েছিল। আর তারপর হঠাৎ করেই ভাগ্য সহায় হয়। ‛এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে একেবারে হিরোর চরিত্রে অভিনয়ের সুযোগ করে। চরিত্রের নাম সাত্যকি। নিঁখুদ অভিনয় দিয়ে তিনি সহজেই এই চরিত্রটিকে ফুটিয়ে তোলেন।

 

View this post on Instagram

 

A post shared by Annwesha Hazra (@annwesha_hazra)

অল্প সময়ের মধ্যেই তার এই চরিত্রটি ঘরের ছেলের চরিত্র হয়ে ওঠে। আর এই ধারাবাহিক শেষ হতে না হতেই ডাক পরে ‛মন দিতে চাই’। এখানেও সে তার চরিত্রটিকে যথাযথভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করছেন। তার শুধু একটাই আবদার দর্শক যেন তাকে আগের মতোই ভালোবাসে। এত কষ্ট করে তিনি যে জায়গায় পৌঁছেছেন সেখানে যেন তিনি নিজের পরিচিত আরও ভালো করে তৈরি করতে পারেন সে প্রার্থনা আমাদেরও।