Entertainment

অমরিশ পুরির মেয়েকে চেনেন? রূপের জাদুতে বলিউড নায়িকাদের ১০ গোল দেবে নম্রতা, রইলো তার ছবি

রাজার ছেলে রাজা হবে, এই প্রবাদ প্রায় সবার শোনা। তবে, রাজ-রাজাদের আমলের অবসান ঘটলেও, বলিউডে (Bollywood) কিন্তু এই প্রথার মতোই অনেক স্টার কিড (Star Kid) এখন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী। এক্ষেত্রে অভিনেতার সন্তান অভিনেতা হবে। যদিও সবকিছুর মতোই এখানেও কিছু ব্যতিক্রম রয়েছে। সেই ব্যতিক্রম এক স্টার কিডের ব্যাপারেই আজ আপনাদের জানাবো। তিনি হলেন নম্রতা পুরি (Namrata Puri)। বলিউড অভিনেতা অমরিশ পুরির (Amrish Puri) মেয়ে। বলিউডের কিংবদন্তি অভিনেতার সন্তান হয়েও লাইমলাইট থেকে অনেক দূরে রয়েছেন নম্রতা।

বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা অমরিশ পুরি (Amrish Puri)। মূলত, খলনায়ক চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেতা। অসাধারণ অভিনয়ের জন্য অমরিশ পুরি তিনবার শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন। ২০০৫ সালের ১২ জানুয়ারী ৭২ বছর বয়সে মুম্বইয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন অভিনেতা। কিন্তু তাঁর অসাধারণ অভিনয়ের জন্য আজও আজও তিনি জীবিত দর্শকদের মনে। তবে জানেন কি! অমরিশ পুরি এতো বড়ো একজন অভিনেতা হলেও তাঁর মেয়ে নম্রতা (Namrata Puri) কিন্তু বলিউডের ধারে কাছে ঘেঁষেনি।

নম্রতা পুরি পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। একজন ব্যবসায়ীকে বিয়ে করে দিব্যি সুখে সংসার করছেন। যদিও নম্রতা (Namrata Puri) বলিউড সুন্দরীদের থেকে কোনো অংশে কম নয়। লুক, ফিগার হোক বা স্টাইল সব সেগমেন্টেই একেবারে দশে দশ। নম্রতা কি ভবিষ্যতে কখনও লাইট ক্যামেরার সম্মুখীন হবে! সেটা যদিও সময়ই বলবে।

প্রসঙ্গত, অমরিশ পুরি (Amrish Puri) হিন্দি ছাড়াও বাংলা, কন্নড়, মারাঠি, ইংরেজি, পাঞ্জাবী, মালায়ালাম, তেলুগু এবং তামিল সহ বিভিন্ন ভাষার সিনেমায় অভিনয় করেছেন। গুগলের তথ্য বলছে, তিনি প্ৰায় ৪০০-এর বেশি ছবিতে অভিনয় করেছেন। তবে, অমরিশ পুরি অভিনীত যে সিনেমাগুলির নাম না করলেই নয়, সেগুলি হলো – ত্ৰিদেব, নায়ক, মিষ্টার ইণ্ডিয়া, বিধাতা, দামিনী, মেরি জংগ, ঘায়েল, করণ–অৰ্জুন, দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে। মূলত এই ছবিগুলিতে অভিনয় করেই তুমুল জনপ্রিয়তা পান অভিনেতা।

Related Articles

Back to top button