Entertainment

মাইন্ড ফ্রেস করতে পাহাড়ে ভ্রমনে গোটা মুখার্জি পরিবার! কালিম্পংয় থেকে সৌজন্য ও পটকার সঙ্গে ছবি শেয়ার করলেন ‘গুনগুন’ তৃণা

এই মুহূর্তে দাঁড়িয়ে স্টার জলসার পর্দায় জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘খড়কুটো’ (Khorkuto)। ১ বছরেরও বেশি সময় ধরে টেলিভিশনের (Television) পর্দার রমরমিয়ে চলছে এই সিরিয়াল। যদিও মাঝে কিছুটা সময়ের জন্য ছন্দ হারিয়েছিল। তবে, এখন আবার পুরোদস্তুর দর্শকদের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছে। এক গোমড়ামুখো প্রফেসার সৌজন্য মুখার্জি (Soujanya Mukherjee) ও দুস্টু-মিষ্টি মেয়ে গুনগুন (Gungun) এর প্রেম কাহিনীতে ভরা গল্প নিয়ে পথচলা শুরু করেছিল এই ধারাবাহিক।

সঙ্গে যৌথ পরিবারের হাসি,কান্না, দুঃখ এই সব মিলিয়ে এক আলাদা মাত্রায় পৌঁছে গিয়েছে এই ধারাবাহিক। মাঝে তিন্নিকে নিয়ে গুনগুন ও সৌজন্যের (Gungun-Soujonya) মধ্যে বেশ ঝামেলা হলেও এখন তাঁরা আবারও ফিরে গেছে নিজেদের হাসিখুশি জীবনে। এখন তাঁরা আবারও আগের মতোই সুখে দিন কাটাচ্ছে। সম্প্রতি তাঁরা পরিবারের সকলে মিলে বেড়াতে গিয়েছে। আর সেখানেই শ্যুটিংয়ের ফাঁকে কখনও ননদদের সঙ্গে রিল ভিডিও আবার কখনও বরের সঙ্গে ফোটোসেশনে মেতেছে গুনগুন ওরফে তৃনা।

সম্প্রতি অভিনেত্রী নিজের ইন্সট্রাগ্রাম (Instagram) হ্যান্ডেলে তিনটি ছবি শেয়ার করেছেন। যেখানে দুটি ছবিতে গুনগুন ও সৌজন্যকে (Gungun-Soujonya) একে অপরের সঙ্গে খুনসুটি করতে দেখা যাচ্ছে। আর অন্য একটি ছবিতে গুনগুন-সৌজন্যের সঙ্গে পটকাকেও দেখা যাচ্ছে। সকলেই তাঁরা উপস্থিত হয়েছেন কালিম্পং এ। শ্যুটিংয়ের ফাঁকে তাঁরা যে ভালোই মজা করছেন তা স্পষ্ট ছবি গুলিতে। সম্প্রতি গুনগুন ওরফে তৃনার পোস্ট করা ছবি গুলিই ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button