×
EntertainmentVideoViral Video

Gantchhora: রাহুলের সমস্ত কুকীর্তি ফাঁস করলো খড়ি, এবার জেলে যাবে রাহুল! জমজমাট টুইস্ট ‘গাঁটছড়া’য়

Gantchhora Serial: এই মুহূর্তে বাংলার সেরা ধারাবাহিক হলো ‘গাঁটছড়া’ (Gantchhora)। স্টার জলসার এই সিরিয়াল গত সপ্তাহেও টিআরপি তালিকায় প্রথম স্থান অধিকার করেছিল। সম্প্রতি জানা যাচ্ছে, গল্পের নেতিবাচক চরিত্র রাহুলের সমস্ত পর্দা ফাঁস করে দেবে খড়ি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছোট ভিডিও ক্লিপ থেকে এমনটাই আভাস পাওয়া যাচ্ছে। চলুন ব্যাপারটা খুলে বলা যাক।

ADVERTISEMENT

এই ধারাবাহিকের ঋদ্ধি-খড়ি (Riddhi-Khori) জুটি দর্শকদের খুবই প্রিয়। ঋদ্ধি ও খড়ির চরিত্রে অভিনয় করছেন গৌরব ও শোলাঙ্কি। তাদের পাশাপাশি ধারাবাহিকের অন্যান্য চরিত্রগুলিও দুর্দান্ত অভিনয়ে জমিয়ে দিয়েছেন সিরিয়াল। ধারাবাহিকের নেগেটিভ দুই চরিত্র রাহুল ও দ্যুতির জন্য বারবার ঋদ্ধি ও খড়িকে বাধার সম্মুখীন হতে হচ্ছে। দর্শকরা ঋদ্ধি-খড়িকে একসঙ্গে দেখতে চান।

ওদিকে তাদের কাছাকাছি আনতে গ্রামের বাড়িতে পাঠিয়ে দেন ঠাম্মা-দাদু। সেখানে বিষক্রিয়ায় অসুস্থ হয়ে পড়ে খড়ি। তখন ঋদ্ধি তার সেবা করে। আসলে দ্যুতি তাদের খাবারে বিষ মিশিয়ে দিয়েছিল ঋদ্ধিকে অসুস্থ করার জন্য। কিন্তু খড়ি সেই খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ে। এরপরই রাহুল ঋদ্ধিকে মারার জন্য গুন্ডা ফিট করে। একথা দ্যুতির কাছে খড়ি জানতে পেরে ছুটে যায় ঘটনাস্থলে আর অসুস্থ শরীরেই গুন্ডাদের শায়েস্তা করে।

সম্প্রতি আরও এক ভিডিও ক্লিপ সামনে এসেছে। যেখান থেকে জানা যাচ্ছে, খড়ি রাহুলের সমস্ত কুকীর্তি ফাঁস করতে চলেছে। আসলে ঋদ্ধি রাহুলকে ব্যাবসার দায়িত্ব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। সেই কথা সে বাড়ির সবার সামনে জানায়। তখনই খড়ি এসে হাটে হাঁড়ি ভেঙে দেয় রাহুলের। সেদিনের গয়নার এক্সিবিশনে যে আসলে রাহুলই আগুন লাগিয়েছিল সেকথাও ফাঁস করতে চলছে খড়ি। এমনকি খড়ি প্রমাণ জোগাড় করবে বলেও জানা যাচ্ছে। এখন দেখা যাক ঋদ্ধি সমস্ত সত্যিটা জেনে রাহুলের বিরুদ্ধে কি স্টেপ নেয়।

 

ADVERTISEMENT

Related Articles