×
EntertainmentVideoViral Video

রানী চ্যাটার্জির সেক্সি মুভে নিয়ন্ত্রণ হারালেন খেসারি লাল যাদব, ব্যাপক ভাইরাল ভোজপুরি গানের ভিডিও

Bhojpuri Dance Video: ভোজপুরি মুভি ‘Jaanam’ একসময় বিশাল জনপ্রিয়তা পেয়েছিল। সারা দেশে সিনেমাটি না চললেও বিহার, ঝাড়খন্ড এর মতো রাজ্যে ব্যাপক হিট করেছিল। সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছিল খেসারি লাল যাদব (Khesari Lal Yadav) ও অভিনেত্রী রানী চ্যাটার্জী (Rani Chatterjee)। সিনেমার গান গুলিও দুর্দান্ত হিট হয়েছিল। যেমন সম্প্রতি একটি গান তুমুল ভাইরাল হয়ে উঠেছে।

ADVERTISEMENT

গানের নাম ‘Paatar Paatar Piyawa Ke’। গানের শুরুতেই খেসারির হাতে কিছু ফল তুলে দিলো রানী। তারপরেই বন্ধ ঘরের মধ্যে ব্যাপক নাচতে থাকলেন তিনি। খেসারি একসময় রানীর গালে পরপর বেশ কয়েকটি চুমু দেয়। যা ভিডিওর উষ্ণতা বাড়িয়েছে কয়েকগুন। রানীকে শাড়ি ও ব্লাউজে লাগছিলো অসাধারণ। তার সাথেই এমন সম্পূর্ণ শরীর দুলিয়ে নাচ যা নেটিজেনদের মন কেড়ে নিতে বাধ্য।

৪ বছর আগে Youtube এর মাধ্যমে ‘BIG STAR Bhojpuri’ নামের চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। এখনও পর্যন্ত ৬৫ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন খেসারি-রানীর জবরদস্ত রোমান্স। প্রচুর কমেন্ট ও এসেছে তাদের উদ্দেশ্যে। তবে আপনাদের জানিয়ে রাখি এই গানটি খেসারি নিজে ও গায়িকা Kalpana গেয়েছিলেন। প্রায় সবাই জানেন অভিনয় করার পাশাপাশি খেসারি একজন দুর্দান্ত গায়কও বটে।

ADVERTISEMENT

Related Articles