×
EntertainmentVideoViral Video

Khelna Bari: অন্তরার মেয়ে গুগলি, ফাঁস DNA টেস্ট রিপোর্ট! ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে জমজমাট টুইষ্ট

গুগলিই আসলে ইন্দ্রর হারিয়ে যাওয়া মেয়ে সোহাগ। ‛খেলনা বাড়ি’ (Khelna Bari) ধারাবাহিকে এল নয়া মোড়। প্রকাশ্যে ধারাবাহিকের নতুন প্রোমো। এই মুহূর্তে জি বাংলার পর্দায় চলা জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হল ‛খেলনা বাড়ি’। প্রথমে রাগারাগি আর তারপর প্রেমই হল ধারাবাহিকের নায়ক ও নায়িকার প্রেম কাহিনী। গল্পের প্রথমেই দেখানো হয় যে, ব্যবসায়ী ইন্দ্রর স্ত্রী ও মেয়ে এক দুর্ঘটনায় মারা যায়।

Khelna Bari: অন্তরার মেয়ে গুগলি, ফাঁস DNA টেস্ট রিপোর্ট! ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে জমজমাট টুইষ্ট -

আর তারপরই ব্যবসার সূত্রে জমি কিনতে গিয়ে আলাপ হয় মিতুলের সঙ্গে। প্রথম দিকে তাদের সম্পর্ক থাকে আধায়-কাচকলায়। কিন্তু তারা যে নায়ক-নায়িকা। আর তাদের একসঙ্গে তো হতেই হয়। আর সেই মতোনই বিয়েও হয় তাদের। ধীরে ধীরে তাদের মধ্যে গড়ে উঠছিল স্বামী-স্ত্রীর সম্পর্ক। কিন্তু সেই মুহুর্তেই ইন্দ্রের জীবনে ফিরে আসে তার প্রথম স্ত্রী।

Khelna Bari: অন্তরার মেয়ে গুগলি, ফাঁস DNA টেস্ট রিপোর্ট! ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে জমজমাট টুইষ্ট -

যেকিনা ইন্দ্রকে কথায় কথায় অপমান করে। তার মূল উদ্দেশ্যই ইন্দ্রকে দমিয়ে রাখা। আর এই নিয়ে মিতুলের সঙ্গে তার সমানে সমানে লড়াই চলছে। আর এরই মাঝে প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে যে, মিতুলের সঙ্গে থাকা মেয়েটি যে কিনা মিতুলকে মিতুল মা বলে ডাকতো সে আসলে ইন্দ্রর সন্তান। গুগলি আসলে ইন্দ্রর মেয়ে সোহাগ।

ডিএনএ টেস্টের রিপোর্টও ৯৯% মিলে গেছে। আর এসময়ও ইন্দ্রের প্রথম স্ত্রী মিতুলের ঘাড়ে দোষারোপ দিয়ে বলে যে, মিতুলই নাকি এই রিপোর্ট লুকিয়ে রেখেছিল। এমনকি গুগলি মিতুলকে প্রশ্ন করে ‛তুই যে বলেছিলি মিতুল মা আমার বাবা নেই?’ সবমিলিয়ে একেবারে টানটান উত্তেজনা ‛খেলনা বাড়ি’ ধারাবাহিকে। এবার দেখার পালা এই কারণে কি ইন্দ্র, গুগলি সহ বাড়ির সবাই ভুল বুঝবে মিতুলকে নাকি অন্য কোনো খাতে বইবে মিতুলের জীবন।