×
Entertainment

Vidya-Kareena: বিদ্যা বালানের শরীর নিয়ে কটাক্ষ বেগম করিনার!

বলিউডের গসিপ কুইন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। কারণ তিনি ও তাঁর বিশেষ বন্ধুদের টিম থেকেই নাকি অন্দরের বিভিন্ন গসিপের সূত্রপাত হয়। বন্ধু করণ জোহার (Karan Johar) সরাসরি মজার ছলে বহুবার এই কথা বলেছিলেন। তবে গসিপ করতে গিয়ে বেশ কয়েকবার ব্যক্তিগত আক্রমণও করেছিলেন করিনা। দুই সন্তান হবার পরে খুব বেশি ওজন ঝরাতে পারেননি বলিউডের বেবো। অন্যদিকে অভিনেত্রী বিদ্যা বালান (Vidya Balan) ও খুব স্লিম কোনোদিনই নন।

Vidya-Kareena: বিদ্যা বালানের শরীর নিয়ে কটাক্ষ বেগম করিনার! -

৪৪ বছর বয়সের অভিনেত্রী নিজেই বলিউডের জমি পাকা করেছেন। ২০১২ সালে ‘দি ডার্টি পিকচার’ (The Dirty Picture) সিনেমাটি কার্যত সারা দেশে ব্যাপক হিট হয়েছিল। সিনেমা ও গান এখনও মানুষ খুবই পছন্দ করেন। তবে করিনা একসময় নাম না করেই বিদ্যার শরীরের ওজন নিয়ে ব্যাপক কটূক্তি করেছিলেন। এই ফিল্মে সিল্কের চরিত্রে অভিনয় করতে গিয়ে বিদ্যাকে ওজন বাড়াতে হয়েছিল।

Vidya-Kareena: বিদ্যা বালানের শরীর নিয়ে কটাক্ষ বেগম করিনার! -

অন্যদিকে করিনা সেই সময় একটি সাক্ষাৎকারে বলেছিলেন ‘মোটা হওয়া উচিত নয়।’ শুধু তাই নয় করিনার মতে, সব মহিলা রোগা হতে চায় তবে পারে না। মোটা হলে সেক্সি হয় না। সেই সময় বিদ্যার নাম না করলেও করিনা বলেছিলেন, কয়েকজন অভিনেত্রী মোটা হওয়ার ব্যাপারটি অন্য ভাবে দেখেন তবে আমি কখনও মোটা হতে চাইনি।

Vidya-Kareena: বিদ্যা বালানের শরীর নিয়ে কটাক্ষ বেগম করিনার! -

‘কফি উইথ করণ’ শোতে করণ, করিনাকে জিজ্ঞেস করেছিলেন কখনও ঘুম থেকে উঠে নিজেকে বিদ্যার রূপে দেখলে তিনি কি করবেন? করিনার উত্তর ছিল “আমার নিজেকে নোংরা মনে হবে”। তবে এখন কিন্তু করিনা অনেকটাই মোটা হয়ে গেছে। বিদ্যার ব্যাপারে তাঁর এই কটূক্তি হয়তো সারা জীবন মনে রাখবেন বিদ্যা বালান।