EntertainmentVideoViral Video

Kareena Kapoor: ‘আমার দুটো বাচ্চাই আস্ত রাক্ষস’, হঠাৎ এমন কেন বললেন করিনা! সইফ ঘরণীর মন্তব্যে হইচই নেটপাড়ায়

বলিউড (Bollywood) সুন্দরী করিনা এখন দু-দুটি সন্তানের মা। অভিনয় থেকে নিজের পরিবার সব কিছুই সমান তালেই সামলান বি-টাউনের বেবো করিনা কাপুর খান (Kareena kapoor Khan)। তবে, সম্প্রতি তার একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। যেখানে নিজের দুটি সন্তানকেই ‘রাক্ষস’ বলছেন খোদ করিনা। এমন কি হলো যার কারণে নায়িকা এমন মন্তব্য করে বসলেন? আদতে ব্যাপারটা তেমন নয়। নেহাতই এক ভিডিওতে মজার ছলেই করিনা বলেছেন “আমার বাচ্চারা এক একটা রাক্ষস। বিশেষ করে তৈমুর টা”। আদতে ব্যাপারটা কী জানেন?

 

গতকাল অর্থাৎ ১৪ জানুয়ারি মুক্তি পেয়েছে হোটেল ট্রানসিলভিনিয়া ফ্র্যাঞ্চাইজির চার নম্বর ছবি ‘হোটেল ট্রানসিলভিনিয়া: ট্রান্সফর্মেনিয়া’ (Hotel Transylvania: Transformania)। যা ইতিমধ্যেই দারুন সাড়া ফেলে দিয়েছে দর্শকমহলে। ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে (Amazon Prime) সিনেমাটি রিলিজ করলেও এর জনপ্রিয়তা তুঙ্গে। সেই ছবির ফ্যান করিনা কাপুর এবং পুরো খান ফ্যামিলি।

সেই ছবিরই মজার ফিল্টার ব্যবহার করে একটি ভিডিও বানান করিনা। যা নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে পোস্ট করেন বেগম করিনা। হোটেল ট্রানসিলভিনিয়া: ট্রান্সফর্মেনিয়া নামের মজার এক ‘ভুতুড়ে ফিল্টার’ ব্যবহার করেছেন তিনি। সেই দিয়ে একটি রিল ভিডিও বানিয়েছেন। সেইখানেই ফিল্টারের জোরে সুন্দরী থেকে এক সবুজ রঙের ভুতুড়ে চরিত্রে পাল্টে যেতে দেখা গেল করিনাকে।

 

করিনা বলেন এই সপ্তাহের শেষে পুরো খান পরিবার একসাথে এই সিনেমাটি দেখবেন। তবে করিনার তার ছেলেদের উদ্দেশ্যে এমন মজাদার মন্তব্য শুনে কিন্তু সবাই হেসে লুটোপুটি। দিন কয়েক আগেই করোনা থেকে সেরে উঠেছেন নায়িকা। যে কারণে আপাতত ঘরেই সময় কাটাছেন পরিবারের সাথে। তাই এই সিনেমা সপরিবারে মিলে একসাথে দেখবেন তারা।

লক্ষ লক্ষ ভিউস ছাড়িয়ে গেছে মুহূর্তেই এই ভিডিওটিতে। যেখানে প্রচুর লাইক ও কমেন্ট আসছে। এক নেটিজেন যেমন লিখেছেন – ‘ওহ মাই গড, করিনা ম্যাম আপনার হাসিটা গীত-এর কথা মনে করিয়ে দিলো’। উল্লেখ্য, ‘জব উই মিট’ সিনেমায় করিনাকে গীত-এর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিলো। ব্যাপক জনপ্রিয়তা পাওয়া সেই সিনেমাটিতে করিনার অভিনয় মানুষ আজও ভুলতে পারেনি।

 

Related Articles

Back to top button