×
Entertainment

ট্রান্সপারেন্ট পোশাকে উথলে পড়ছে ভরা যৌবন, নির্লজ্জতার চুড়ান্ত সীমা অতিক্রম করেছেন কঙ্গনা রানাওয়াত

Kangana Ranaut: অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut) সবসময় সবার থেকে আলাদা। বি-টাউনের আর পাঁচ জনের সাথে নিজেকে মিশিয়ে ফেলেন না। সে জন্যই শত বিতর্কের মাঝেও নিজেকে দৃঢ় ভাবে ধরে রেখেছেন। ইনস্টাগ্রামে অনুরাগীদের জন্য সবসময় নতুন ছবি ও ভিডিও নিয়ে হাজির হন তিনি। যেমন সম্প্রতি তার নতুন ছবির প্রচারের জন্য বোল্ড ফটোশুট করেছেন নায়িকা।

ADVERTISEMENT

ছবিতে দেখা গেল, কঙ্গনা কালো রঙের ট্রান্সপ্যারেন্ট মেশ ড্রেস পরেছে। পোশাকে ফ্লাওয়ার প্রিন্ট ফেব্রিক করা কাজ ফুটিয়ে তুলেছে তার রূপ। বাঁধা চুল, সম্পূর্ণ ন্যুড মেকআপ ও বোল্ড লুকে ক্যামেরার সামনে উষ্ণতা ছড়িয়েছেন তিনি। তার সাথেই ড্রেসটি খানিকাংশ ট্রান্সপ্যারেন্ট হওয়ার কারণে দুর্দান্ত লাগছে। বক্ষবিভাজকা সম্পূর্ণ স্পষ্ট নায়িকার যা এক আলাদা উষ্ণতা দান করে বিশেষ করে পুরুষ নেটিজেনদের মনে।

মুহূর্তের মধ্যেই লাখো লাখো লাইক ছাড়িয়ে গেছে সেই ফটোতে। ক্যাপশনে লিখেছেন -‘ প্রিমিয়ারের জন্য তৈরী Dhaakad -এর দিন’। আপনাদের জানিয়ে রাখি অ্যাকশন প্যাক সিনেমা ‘Dhaakad’ আজ অর্থাৎ ২০ সে মে বড় পর্দায় রিলিজ হচ্ছে। যে সিনেমায় একজন স্পেশাল এজেন্ট এর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। অন্য দিকে ভিলেন হিসাবে প্রথমবার নায়িকার বিপরীতে দেখা যাবে অভিনেতা Arjun Rampal -কে।

ADVERTISEMENT

Related Articles