×
Entertainment

শ্রীময়ীর সঙ্গে ছবি দিয়ে কাঞ্চন লিখলেন ‘My love’? ভাইরাল পোস্ট ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া

শ্রীময়ীর সঙ্গে ছবি পোস্ট করে কাঞ্চন লিখলেন ‛আমার ভালোবাসা’। মুহূর্তে ভাইরাল পোস্ট। কাঞ্চন ও শ্রীময়ীকে নিয়ে চর্চা একোন নতুন বিষয় নয়। তাদের নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। যে যার কেরিয়ারে যথেষ্ঠ সফল। কিন্তু হঠাৎ করেই ২০২১ সাল থেকে ব্যাক্তিগত কারণে তারা বারংবার উঠে এসেছেন সংবাদের শিরোনামে। কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের মধ্যে পরকীয়া সম্পর্কের গুঞ্জন কারোরই অজানা নেই।

শ্রীময়ীর সঙ্গে ছবি দিয়ে কাঞ্চন লিখলেন ‘My love’? ভাইরাল পোস্ট ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া -

অভিনেতার স্ত্রী পিঙ্কি (Pinky) প্রথম তাঁদের এই সম্পর্ক নিয়ে অভিযোগের আঙুল তোলেন। পিঙ্কির দাবী ছিল কাঞ্চন ও শ্রীময়ীর (Kanchan-Sreemoyee) মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। যদিও এসব বিষয় পুরোপুরি অস্বীকার করেছেন কাঞ্চন-শ্রীময়ী (Kanchan-Sreemoyee) উভয়েই।

একসময় বলতে গেলে ‛গসিপ টক অফ দ্য টাউন’ জোড়ি ছিলেন শ্রীময়ী-কাঞ্চন। তবে, সম্প্রতি কাঞ্চন যেভাবে প্রকাশ্যেই শ্রীময়ীকে নিয়ে তার ভালোবাসার কথা জাহির করেছেন তা নিয়েই এখন সরগরম নেটমাধ্যম। ভাইরাল ওই ছবিতে দেখা যাচ্ছে যে, শ্রীময়ীর পরণে রয়েছে লাল-সাদা কম্বিনেশনের শাড়ি। আর কাঞ্চনের পরণে সাদা পাঞ্জাবি। স্কিন শর্ট করা ওই ছবির ক্যাপশনে লেখা ‛আমার ভালোবাসা’।

শ্রীময়ীর সঙ্গে ছবি দিয়ে কাঞ্চন লিখলেন ‘My love’? ভাইরাল পোস্ট ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া -

তাহলে কি সত্যিই এবার নিজেদের সম্পর্কের স্বীকৃতি দিলেন অভিনেতা? আরে না মশাই এসব কিছুই না। আসলে এটি কাঞ্চনের নামে তৈরি একটি ফেক একাউন্ট। যেখান থেকে ওই ছবিটি পোস্ট করা হয়েছে। বিষয়টি কাঞ্চনের নজরে আসতেই অভিনেতা নড়েচড়ে বসেন। ওই ভুয়ো একাউন্টের লিঙ্ক শেয়ার করে সকলকে বলেন প্রোফাইলটিতে রিপোর্ট করতে। আর তার পাশাপাশি আনফলো করার কথাও বলেন।

এই বিষয়ে শ্রীময়ী জানিয়েছেন যে, ‛যা ইচ্ছে বলুক। আমার আর কিছু মনে হয় না। এইসব লেখা দেখে এখন আর আমি একটুও অবাক হই না’। সম্প্রতি কাঞ্চন-শ্রীময়ীর এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।