EntertainmentVideoViral Video

Ushasie Chakraborty: পরনে কালো রঙের শাড়ি, ‘পরম সুন্দরী’ গানে তুমুল নাচ জুন আন্টি ঊষসীর, ভাইরাল ভিডিও

পুজোর আগে আগেই মার্কেটে বেরিয়েছিল একের পর এক হিট গান। যার মধ্যে ছিল মিমি ছবির পরম সুন্দরী গানটি। এই গানটি রিলিজ করার সঙ্গে সঙ্গে এই গানের সহিত একের পর এক দুর্দান্ত পারফরম্যান্সের ভিডিও এক্কেবারে সকল নেটিজেনদের মুগ্ধ করে তুলেছিল। সঙ্গে অভিনেত্রী কৃতি শ্যাননের দুর্দান্ত পারফরম্যান্স সত্যই নজরকাড়া ছিল। তবে এই গানের সহিত ভিডিও বানানো এখনো শেষ হয়নি।

 

 

কিন্তু যাইই বলুন না কেন এই গানের নেশা কি ছাড়ানো যায়, এমন কারো ক্ষমতা নেই। এতদিনে কারুর বাকি নেই যে এই গানের সঙ্গে নানানরকম পারফরম্যান্স করতে। সেলিব্রিটি থেকে আমজনতা মোটামুটি সকলেই বিভিন্ন এক্টিভিটিসের সঙ্গে এই গানটিকে কাজে লাগাচ্ছে। এবার এই গানের সহিত কোমর দোলালেন আপনার আমার সকলের প্রিয় জুন আন্টি ওরফে ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)

 

 

যদিও আমাদের আজকের প্রতিবেদনের হিরোইন ঊষসী তিনি নিজেও খুব সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাঁর জীবনের নানারকম update দিয়ে থাকেন। এবার তিনি কালো রঙের শাড়ি পরে জমিয়ে নাচলেন ‘পরম সুন্দরী’ (Param Sundari) গানটিতে। আর এই ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী নিজেকে জানান দিলেন যে, তাঁর মুড এখন পরম সুন্দরী হয়ে রয়েছে। তবে এই শেষ নয়, ঊষসীর এই ধরণের নাচের বিনোদন মাঝে মধ্যেই তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল জুড়ে থাকে।

 

Related Articles

Back to top button