×
Entertainment

Guddi: মায়ের কথা মেনে গুড্ডিকে বিয়ে করতে অস্বীকার করলো যুধাজিৎ, নতুন প্রোমো দেখে বিরক্ত দর্শকরা

মায়ের কথা শুনে গুড্ডিকে বিয়ে করতে অস্বীকার যুধাজিতের। অন্যদিকে আবার IPS পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে গুড্ডি। আর এই শুনেই হাসির ফোয়ারা বইছে নেটমাধ্যমে। এই ধারাবাহিক নিয়ে মানুষের উত্তেজনা কিছু কম নয়। এমনকি ধারাবাহিকের প্রতিটা বিষয় খুঁটিয়ে দেখেন দর্শকেরা। আর সেখানে কিছু বেতাল দেখলেই শুরু হয় চর্চা। যদিও সিরিয়ালে গল্পের গরু গাছে উঠবে না এ আবার হয় নাকি?

আর তাইতো মাঝে মধ্যে এমন দৃশ্য ফুটে ওঠে যা দেখে হাসতে হাসতে পেটে খিল ধরার জোগান। তবে, এবার এই ধারাবাহিকে গল্পের গোরু গাছে নয় বরং উঠেছে আকাশে। এই ধারাবাহিক নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। একটি অনুপ্রেরণা মূলক গল্প দিয়ে শুরু করেছিল যাত্রা। আর তা হল গুড্ডির IPS অফিসার হতে চাওয়া। দিদির হবু বর অনুজকে দেখেই সেই ইচ্ছে জেগেছিল তার মনে।

কিন্তু ভাগ্য যে অন্য কথা বলে। যার সঙ্গে যার গাঁটছড়া বাঁধা তার সঙ্গেই কিনা বিয়ে হবে। ঠিক তেমনই শিরিন নয় গুড্ডির সঙ্গেই বিয়ে হয়ে যায় অনুজের। কিন্তু এই বিয়ে কোনোদিনই মেনে নেয় অনুজ। কেননা সে শিরিনকে ভালোবাসে। আর তাই নানান ভাবে গুড্ডিকে অপমান করতে থাকে। এরপর একটা সময় পর গুড্ডির সঙ্গে অনুজের ডিভোর্স হয়। এরপর শিরিনের সঙ্গে বিয়ে হয় অনুজের।

কিন্তু এরই মাঝে অনুজ কখন যে গুড্ডিকে ভালোবেসে ফেলেছে তা নিজেও জানে না। বর্তমানে যুধাজিৎ-গুড্ডির বিয়ের পর্ব দেখানো হচ্ছিলো ধারাবাহিকে। আর যা মানতে পারছিল না অনুজ। আর তাইতো সে গাড়ি নিয়ে বেরিয়েছে মরবে বলে। যথারীতি তার গাড়ি এক্সিডেন্ট হয়।
আর এই খবর গুড্ডির কানে পৌঁছাতেই সে বিয়ে না করে মন্ডপ ছেড়ে বেরিয়ে আসে। আর এরপরই যুধাজিতের মা সিদ্ধান্ত নেয় যে, গুড্ডির সঙ্গে আর তার ছেলের বিয়ে দেবে না।

Guddi: মায়ের কথা মেনে গুড্ডিকে বিয়ে করতে অস্বীকার করলো যুধাজিৎ, নতুন প্রোমো দেখে বিরক্ত দর্শকরা -

এতদূর তাও ঠিক থাকলেও এরপরই শুরু হয় ট্রোল। দেখানো হয় যে, গুড্ডি নাকি IPS পরীক্ষায় পাশ করেছে। আদতে IPS বলে কোনো পরীক্ষাই হয়না। আসলে পরীক্ষার নাম UPSC। যেটা পাশ করলে IPS অফিসার হওয়া যায়। আর এমন একটা তথ্য ভুল দেওয়ায় এই সিরিয়াল হাসির খোরাক হয়ে উঠেছে।