EntertainmentVideoViral Video

KBC-এর মঞ্চে আবেগপ্রবণ হয়ে কেঁদে ফেললেন জন আব্রাহাম, সান্তনা দিলেন অমিতাভ! দেখুন ভিডিও

সম্প্রতি মাসখানেক হল শুরু হয়েছে জনপ্রিয় গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র ১৩ নম্বর সিজন (KBC 13)। বরাবরের মতো এই শো এর টিআরপি বেশ ভালো। সোনি টিভির পর্দায় সোম থেকে শুক্র সম্প্রচারিত হচ্ছে এই শো। অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঞ্চালনায় এই শো-এর জনপ্রিয়তা রীতিমতো তুঙ্গে। সম্প্রতি এই শো তে উপস্থিত ছিলেন জনপ্রিয় বলিউড (Bollywood) অভিনেতা জন আব্রাহাম (John Abraham) ও অভিনেত্রী দিব্যা খোসলা কুমার।

জন আব্রাহাম ও দিব্যা খোসলা কুমার

‘সত্যমেবে জয়তে ২’ ছবির প্রোমোশনের জন্য এদিন এসেছিলেন তাঁরা। হাসি, ঠাট্টা, মজায় এদিন জমে উঠেছিল ‘কেসিবি’র (KBC 13) মঞ্চ। সম্প্রতি ‘শানদার শুক্রবার’র একটি ভিডিও ক্লিপ ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে যে, কেসিবি র মঞ্চে এসে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে হাসি, আড্ডা মজায় মেতেছেন অভিনেতা। এমনকি ‘ধুম’ ছবির শ্যুটিংয়ের দিনগুলোর কথাও তুলে ধরেন।

 

 

এমনকি নিজের ফিগারও সকলের সামনে শো করেন অভিনেতা জন আব্রাহাম (John Abraham)। এমনকি পায়ের কায়দায় ফুটবল নিয়েও খেলতে দেখা গেল তাঁকে। তবে, এসবের মাঝেও অভিনেতার চোখ ভিজতে দেখা গেল। অঝোরে বিগ বি র সামনে কেঁদে ভাসালেন অভিনেতা। টিসু দিয়ে চোখ মুছতেও দেখা গেল তাঁকে। কিন্তু এত খুশি, আনন্দর মাঝে কেন কেঁদে ভাসালেন অভিনেতা সেটাই এখন প্রশ্ন সকলের কাছে। সম্প্রতি এই ভিডিও ক্লিপই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

 

Related Articles

Back to top button