EntertainmentVideoViral Video

Jeet: নবন্যার সঙ্গে মেরি গো রাউন্ডে জিৎ, মেয়ের সঙ্গে মিষ্টি মুহূর্ত শেয়ার করলেন অভিনেতা, ভাইরাল ভিডিও

নিজের পরিবারের ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে আনতে জিত মোটেও পছন্দ করেনা। এদিক দিয়ে বেশ কিপটে জিত। বলা বাহুল্য, স্ত্রী ও মেয়েকে লাইমলাইট থেকে দূরে রাখেন টলিউডের (Tollywood) সুপারস্টার জিৎ (Jeet)। তবে, এবার খানিকটা মেয়ের আবদারেই শুধু মেরি গো রাউন্ডে চড়ে বসলেন নায়ক, সঙ্গে সেই ভিডিওও পোস্টও করলেন তিনি সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে মেয়ের পরনে লাল হুডি আর ম্যাচিং হেয়ারব্যান্ড। বাবার পাশে বসেই মজায মেতে উঠলেন জিৎ-কন্যা।

 

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

 

এই ভিডিও পোস্ট করে নায়ক লিখলেন, ‘যখন ও পাপাকে নিয়েই যায় মেরি গো রাউন্ডে’! সেই পোস্টে ভালোবাসায় ভরিয়ে দিলেন টলিউডের অন্যান্য অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় আর রুক্মিণী মৈত্র। ২০১১ সালে জিৎ লখনউয়ের স্কুল শিক্ষিকা মোহনা রতলানিকে বিয়ে করেন, সেই বছরই তাঁদের সন্তান হয় নবন্যা। তাঁদের মেয়েও দেখতে দেখতে ১০-এ পা দিল।

 

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

 

লকডাউনে পরিবারের সঙ্গে হাসি মজা করে সময় কাটিয়েছেন নায়ক। কারণ অভিনেতাদের যা কাজের চাপ তাতে মোটামুটি পরিবারের সঙ্গে সময় কাটানো দুষ্কর হয়ে পড়ে। তাই লকডাউনে সময় পেয়েই বাড়িতে মেয়ের সঙ্গে জমিয়ে নাচ করেছিলেন সুপারস্টার। এমনকি গত বছর ঘরোয়া ক্রিসমাস পার্টির সুন্দর আয়োজন করেছিলেন তিনি। সেখানে নবন্যা সেজে উঠেছিল সান্তাক্লজের সাজে। সেই সব ছবি নায়ক ইনস্টাগ্রামে এঁটে দিয়েছিলেন।

 

Related Articles

Back to top button