×
Entertainment

সি বিচে স্বামীর সাথে ঘনিষ্ঠ মুহূর্তে ঝুমা বৌদি, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ছবি

দুপুর ঠাকুরপো সিরিজ দিয়ে টলিউডে আত্মপ্রকাশ করেছিলেন ঝুমা বৌদি যার রূপে গুণে মুগ্ধ ভক্তরা। ঝুমা বৌদি নামে পরিচিত হলেও তার আসল নাম মোনালিসা। সোশ্যাল মিডিয়াতে তিনি খুব জনপ্রিয়, সেটা তার ইনস্টাতে ফলোয়ারের সংখ্যাই বলে দেয়। ২০১৬ সালে বিয়ে করে এখন সুখে সংসার করছেন। নানা মজার ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। আবার কখনও প্রেমময় মুহূর্তের ছবিও আপলোড করতে দেখা যায় অভিনেত্রীকে। দূর্গা পূজা  শেষ হতে না হতেই হলিডে মুডে চলে এসেছেন বাংলার ঠাকুরপোদের জনপ্রিয় ঝুমা বৌদি।

সম্প্রতি তিনি তাঁর স্বামী বিক্রান্তের সাথে সময় কাটাতে ব্যস্ত।  ইতিমধ্যেই স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে পড়েছেন তিনি। আর সেই ছবি তিনি পোস্টও করেছেন। আর সেই ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভোলেননি। ছবিতে দেখা যাচ্ছে, একে ওপরের সাথে ঘনিষ্ট ভাবে কোনো এক সি-বিচের সামনে বসে রয়েছেন মোনালিসা ও বিক্রান্ত ।  

ADVERTISEMENT

অভিনেত্রী একটা কালো রঙের অফ-সোল্ডার ড্রেস পড়েছেন। মাথায় টুপি, চোখে সানগ্লাস। আর এই ছবিতে লাস্যময়ী লাগছে তাকে। এর আগেও সুইমিং পুলের নানা ছবি শেয়ার করেছিলেন।  এছাড়াও বিকিনিতে ছবি তুলে পোস্ট করেছিলেন। বিকিনি পড়ে একদম হট লাগছিল তাকে। আর এবার অন্তরঙ্গ মূহূর্তে স্বামীর সাথে ধরা পড়লেন তিনি। সেই ছবিও ভাইরাল হল।

ছবির ক্যাপশনে তিনি লিখেছেন,’ সেলফি নেওয়া একটি দারুন অভিজ্ঞতা।’ এর সাথেই অনেকগুলি হ্যাশট্যাগও ব্যবহার করেছেন তিনি। ২০১৬ সালে বিগ বস টেনের সেটে ক্যামেরার সামনে বিক্রান্তকে বিয়ে করেন ঝুমা বৌদি ওরফে মোনালিসা।    তবে মাঝে মধ্যে তার সামনে অতীত চলে আসে, সম্প্রতি তার পুরনো প্রেমিকের সাথে কিছু ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।শোনা যায় যে, তিনি বাবার বয়সী পুরুষের সাথে ছবছর লিভ ইন করেছিলেন, যার হাত ধরে তিনি কোলকাতা থেকে মুম্বাই এসেছিলেন। তবে এখন সে সব পিছনে ফেলে চুটিয়ে সংসার করছেন তিনি।

ADVERTISEMENT

Related Articles