×
Entertainment

Jeet: স্ত্রী মোহনা এবং একমাত্র মেয়ে নবন্যার সঙ্গে ইউরোপ ট্রিপে সুপারস্টার জিৎ, ছবি দেখে মন ভরেছে ভক্তদের

সপরিবারে ইউরোপ ট্রিপে টলিউডের সুপারস্টার জিৎ। মুহূর্তে ভাইরাল ছবি। বাংলা চলচ্চিত্র জগতের একজন নাম করা প্রথম সারির অভিনেতা হলেন জিৎ (Jeet)। যদিও তার ভালো নাম জিতেন্দ্র মাদনানী। কর্মজীবনের পাশাপাশি একজন পারিবারিক মানুষ অভিনেতা। কাজের ফাঁকেও স্ত্রী-মেয়ের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে একেবারে ভোলেন না।

Jeet: স্ত্রী মোহনা এবং একমাত্র মেয়ে নবন্যার সঙ্গে ইউরোপ ট্রিপে সুপারস্টার জিৎ, ছবি দেখে মন ভরেছে ভক্তদের -

আর এবার সপরিবারে ইউরোপ ট্রিপের ছবি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। ২০২২ সালের শেষের দিকে ইউরোপ গিয়েছিলেন অভিনেতা। এরপর নতুন বছর সেখানেই কাটান। আর তারই কিছু ছবি অভিনেতা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন। যেখানে কখনও তাঁদেরকে সাদা বরফে ঢেকে যাওয়া পাহাড়ের উপর ছবি তুলতে দেখা যাচ্ছে। কখনও আবার তাদেরকে শপিং কমপ্লেক্সের বাইরে দাঁড়িয়ে সেলফি তুলতে দেখা যাচ্ছে।

Jeet: স্ত্রী মোহনা এবং একমাত্র মেয়ে নবন্যার সঙ্গে ইউরোপ ট্রিপে সুপারস্টার জিৎ, ছবি দেখে মন ভরেছে ভক্তদের -

ছবি শেয়ার করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন যে, ‛ইউরোপ ট্রিপের থেকে ছবি দিলাম’। ১৯৯৩ সালে বিভিন্ন পত্র পত্রিকায় তিনি মডেলিংয়ের কাজ শুরু করেন। তারপর প্রবেশ করেন অভিনয় জগতে। ১৯৯৪ সালে ‛বিষবৃক্ষ’ নামের একটি বাংলা ধারাবাহিক দিয়েই শুরু করেন যাত্রা। এরপর ২০০১ সালে তেলেগু সিনেমা ‛চান্দু’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় ডেবিউ হয়। তারপর ২০০২ সালে বাংলা ‛সাথী’ সিনেমা দিয়ে জনপ্রিয়তার শিখরে পৌঁছান। এখন তাঁর জনপ্রিয়তা রীতিমতো তুঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

বলতে গেলে তিনিই এখন টলিউডের (Tollywood) সুপারস্টার। আগামী দিনে জিৎকে ‛চেঙ্গিস’ ছবিতে দেখা যাবে।