×
Entertainment

৩৯ পেরিয়েও কমেনি যৌবন! হট লুকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী জয়া আহসান

৩৯ বছর বয়সেও যে পুরুষের রাতের ঘুম কেড়ে নেওয়া সম্ভব তা বারংবার প্রমাণ করছেন এই অভিনেত্রী। এদেশ নয় বরং বাংলাদেশ থেকে এসে কার্যত বাংলা সিনেমায় এখন রাজ তার। ঠিকই ধরেছেন কথা হচ্ছে অভিনেত্রী জয়া আহসানের (Jaya Ahsan) সম্পর্কে। কিন্তু শুধু কথা দিয়ে নয় তিনি নিজের কাজের মাধ্যমে সবার উপরে পৌঁছেছেন। আর অবশ্যই তার সবসময়ের সঙ্গী মন ভোলানো ফ্যাশন ও হট মারকাটারি ফিগার।

সম্প্রতি নায়িকা সোশ্যাল মিডিয়াতে ফটো আপলোড করেছেন বেশ কয়েকটি। আর এই ছোট পোশাকের ফটো যেন শীতের সময়কেও ভরা সূর্যের আলোর মতো উষ্ণতায় মেখে দিয়েছে। কালো ক্রপ টপ আর স্কিন কালারের স্কার্টে বোল্ড আন্দাজে ধরা দিয়েছেন ‘বাংলা কুইন’। শুধু তাই নয় বেশ গাঢ় মেকআপে মজেছিলেন ফটোতে।

উন্মুক্ত বক্ষ বিভাজকা, মন মাতানো উষ্ণতায় ভরা পোজ সাথেই যৌনতায় ভরা চাহুনি যেন সব কিছু ওলোট পালট করে দিতে বাধ্য। আট থেকে আশি কার্যত সকলেই মজেছেন তার এই নতুন লুকে। প্রায় এক লক্ষ কুড়ি হাজারের মতো লাইক এসেছে এই ফটো গুলিতে। ক্যাপশনে নায়িকা শুধু কিছু কালো হার্টের ইমোজি দিয়েছেন।

২০০৪ সালে ‘ব্যাচেলর’ সিনেমার মধ্যে দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ জয়ার। এর পরে ২০১২ সালে ‘চোরাবালি’ যার জন্য তিনি দ্বিতীয়বারের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। এখন কিন্তু দুর্দান্ত এই অভিনেত্রী ব্যক্তিগত জীবনে পুরোপুরি সিঙ্গেল। পুরুষেরা বারংবার তার জীবনে আসতে চাইলেও নির্ঘাত তিনি এসবের থেকে দূরে থেকে ক্যারিয়ারের দিকেই নজর দিতে চান।