×
Entertainment

মনে আছে সেই ছোট্ট ফুলবাকে? সৌন্দর্যে ঐশ্বর্য রাইকেও টেক্কা দেবে জান্নাত, দেখুন তার ছবি

সোশ্যাল মিডিয়াতে কখন যে কি ট্রেন্ড হয় তা বোঝা দায়। বিভিন্ন সময়ে যেমন অভিনেতা বা অভিনেত্রীদের ছোটবেলার ফটো সামনে আসে। যেখানে নেটিজেনরা তাদের দেখলে চিনে উঠতেই পারেন না। তবে আপনারা নিশ্চয়ই ছোট ফুলওয়া কে চেনেন। হ্যাঁ বিখ্যাত ধারাবাহিক ‘ফুলওয়া’র বিখ্যাত চরিত্র ছোট্ট সেই মেয়েটিকে মনে আছে নিশ্চয়ই। গলায় তাবিজ ঝোলানো, বেণি বাঁধা সাদামাটা সালোয়ার স্যুট পরা গ্রামের ছোট্ট মেয়েটি কিন্তু বর্তমানে অনেক বড়ো হয়ে গেছে।

ADVERTISEMENT

আপনারা প্রথমবারে চিনতে পারবেন না। জানেন তাঁর আসল নাম কি? ফুলওয়া আসল নাম জান্নাত জুবায়ের রহমানি (Jannat Zubair Rahmani)। বর্তমানে ২১ বছর বয়সী জান্নাত টেলিভিশনের প্রথম সারির মুখ। তাকে দেখলে কিছুতেই চিনতে পারবেন না সেই ২০১১ সালের ফুলওয়াকে। এখন ঠিক সবথেকে বেশি সুন্দর ও গ্ল্যামারাস হয়ে উঠেছে নায়িকা।

‘দিল মিল গ্যায়ে’, ‘কাশী’ এবং ‘আপকে আ জানে সে’ মতো ধারাবাহিকের পরে ২০১১ সালে ‘ফুলওয়া’ তে প্রথম মুখ্য চরিত্রে দেখা যায় তাকে। এরপরে ২০১৭ সালে ‘ তু আশিকি’ তে দেখা মিলেছে তাঁর। বিখ্যাত শর্ট ভিডিও অ্যাপ ‘টিকটক’ ও ইনস্টাগ্রাম থেকে জান্নাতের পরিচিতি দ্বিগুন হয়ে যায়। বর্তমানে দেশে টিকটক না থাকলেও ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার্স সংখ্যা ৪৫ মিলিয়নের উপরে।

২০০১ সালের ২৯ শে আগস্ট মুম্বাইয়ে জন্মগ্রহণ করেছিলেন জান্নাত। ছোট থেকেই মা-বাবা তাকে অভিনয় করার জন্য উৎসাহ দিয়েছিলেন। তবে অনস্ক্রিন কোনো দিন ঘনিষ্ট কিংবা চুম্বন দৃশ্য অভিনয় করবেন না বলে জানিয়েই দিয়েছেন তিনি। চলতি বছরেই ‘Fear Factor: Khatron Ke Khiladi 12’ প্রতিযোগী হিসাবে দেখা মিলেছিলো তাঁর। ছোট ফুলওয়া যে অনেক বড়ো হয়ে গেছে তা নিঃসন্দেহে বলা যায়।