×
Entertainment

‘আমার ২০ মিনিট লাগে, কিন্তু ওর লাগে ৩ ঘন্টা’, ব্যাক্তিগত তথ্য ফাঁস করলেন শাহরুখ পত্নী গৌরী

বলিউডে শাহরুখ ও গৌরির প্রেমের কথা কারো অজানা নয়। এককথায় তাদের প্রেমের কাহিনী সিনেমার পর্দার মতো রোমাঞ্চকর। তাদের জীবনে কম চড়াই-উতরাই আসেনি, তবে সবকিছুই তাদের প্রেমের কাছে হার মেনে নিয়েছে। চুটিয়ে কয়েকবছর প্রেম করার পর অবশেষে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেয়।

আজ থেকে ২৫ বছর আগে শাহরুখ গৌরীর সাথে গাঁটছড়া বাঁধেন। তারপর থেকে আজও তারা কেউ একে অপরের থেকে কখনও আলাদা হননি। বিয়ের এতগুলো বছর অতিক্রান্ত হওয়ার পরেও তাদের ভালোবাসায় কোন খামতি দেখা দেয় নি। তবে সম্প্রতি শাহরুখ পত্নী গৌরি খান ঘরের কথা সকলের সামনে তুলে ধরলেন। মু্ম্বাইয়ের এক স্টাইলিশ অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে যান শাহরুখ-গৌরি।

ADVERTISEMENT

সেখানে গিয়ে  শাহরুখের উদ্দেশ্য গৌরি বলেন,  একজন বলে যে তিনি নাকি স্টাইল নিয়ে কখনই মাথাই ঘামান না। তবে একটা গোপন কথা বলি, কোনও পার্টিতে যাওয়ার হলে আমি খুব তাড়াতাড়ি ২০ মিনিটের মধ্যেই রেডি হয়ে যাই। কিন্তু তিনি রেডি হতে ২-৩ ঘণ্টা  সময় নেন। আজকে  একটু স্পেশাল, তাই রেডি হতে ২-৩ ঘণ্টা সময় নিয়েছি। তবে তিনি নিয়েছেন ৬ ঘন্টা। গৌরী যখন গোপন কথা ফাঁস করছিলেন পাশে শাহরুখ দাঁড়িয়ে ছিলেন।

তিনি ভাবতেই পারেন নি গৌরি এই কথাগুলো বলবে তাই একটু অবাক হলেও নিজেকে সামলে নিয়ে স্টে শালের জন্য গৌরির ২-৩ ঘন্টা ধরে সাজার প্রসঙ্গে শাহরুখ হাসিমুখে বলে। , আমার মনে হয় একারণে আজ  তোমাকে এত সুন্দর দেখাচ্ছে  যে চোখ ফেরানো যাচ্ছে না। শাহরুখের এই কথা শুনে ওইখানে উপস্থিত সকলেই হাসতে শুরু করেন।

ADVERTISEMENT

Related Articles