×
EntertainmentVideoViral Video

খড়ির জিনিসপত্র দেখে অতীতে ফিরলেন ঈশা, তুলির টানে ফের কাছাকাছি খড়ি-ঋদ্ধি! তুমুল উত্তেজনা দর্শকমহলে

তুলির টানে ফের একবার কাছাকাছি এল খড়ি-ঋদ্ধি (Khori-Riddhi)। যদিও বর্তমানে তাকে ঈশা নামেই দেখা যাচ্ছে ধারাবাহিকের পর্দায়। যেকিনা খানিকটা শত্রু পক্ষই বটে সিংহ রায়দের। ধারাবাহিকের নিয়মিত দর্শকেরা ইতিমধ্যেই বুঝে গেছেন যে, এই ঈশাই আসলে খড়ি। আসলে তার স্মৃতিশক্তি হারিয়ে গেছে। যার কারণে তার আগের কথা কিছুই মনে নেই। আর এই স্মৃতি শক্তি হারানোরই সুযোগ নিয়েছে সিংহ রায় পরিবারের শত্রুপক্ষ।

খড়ির জিনিসপত্র দেখে অতীতে ফিরলেন ঈশা, তুলির টানে ফের কাছাকাছি খড়ি-ঋদ্ধি! তুমুল উত্তেজনা দর্শকমহলে -

আর তাই তারা খড়িকে কাজে লাগিয়েই প্রতিশোধ নিতে চাইছে সিংহ রায়দের উপর। একসময় যে খড়ি কিনা সমস্ত বিপদ আপদে ঢাল হয়ে দাঁড়িয়েছে সিংহরায়দের সেই আজ কিনা  তাদের বাড়ি থেকে বের করে দিতে চাইছে। যদিও ঋদ্ধিদের বাড়ি খোঁজার জন্য ৭ দিন সময় দিয়েছে ঈশা। আর তাই বর্তমানে ঈশা-ঋদ্ধি থাকছে এই বাড়িতেই। দর্শকেরা জানেন যে, রাহুল সিংহ রায় বাড়ি ঈশার কাছে বিক্রি করে দিয়েছে।

আর এই ফাঁকে খড়ি ওরফে ঈশা চালাকি করে সিংহ রায়দের ব্যবসাও নিজের নামে করে নিয়েছে। আর তাইতো সেই বাড়ির দখল নিতেই সে হাজির হয়েছে সিংহ রায় বাড়িতে। আর এই সাত দিন ঋদ্ধিও চ্যালেঞ্জ নিয়েছে ঈশা যে আসলে খড়ি সেটা সে প্রমাণ করে ছাড়বেই। আর তাইতো ইশার লাগেজের একটি ব্যাগ খড়ির ঘরে রেখে দেয়। আর তাকে সেটি খুঁজে নিতে বলে। আচমকা ঈশাও ব্যাগ খুঁজতে খুঁজতে সেই খড়ির ঘরে গিয়েই উপস্থিত হয়।

আর সেখানেই খড়ির আঁকা দেখে তাতে হাত বোলাতে থাকে ঈশা। তার যেন অতীতের স্মৃতি মনে পড়ছে একটু একটু করে। এমনকি ঋদ্ধিও ঈশা রূপী খড়িকে বোঝানোর চেষ্টা করে যে, সেই খড়ি। যদিও তা মানতে নারাজ ঈশা। তবে, এই বাড়ির অনেক কিছুই তার যেন চেনা লাগছে। তাহলে কি আবারও তুলির টানে ভালোবাসার রঙে এক হবে খড়ি ও ঋদ্ধি? সেটাই এখন দেখার।