×
EntertainmentVideoViral Video

ঈশার সাথে চালাকির ফল হাতেনাতে পাচ্ছে দ্যুতি, কফি খেতেই পেটে দিচ্ছে কামড়, বেজায় খুশি দর্শকরা

নিজের স্বার্থের জন্য ইশার উপর প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা দ্যুতির! কিন্তু কোনো লাভ তো হলোই না উল্টে চালাকির ফল হাতেনাতে পেলো দ্যুতি। একটা সময় বেঙ্গল টপার ছিল এই ধারাবাহিক। কিন্তু বর্তমানে ৭.১ রেটিং নিয়ে সপ্তম স্থানে রয়েছে এই সিরিয়াল। কিন্তু স্রোতে ফেরার কোনো চেষ্টাই বাকি রাখছে না টিম ‛গাঁটছড়া’ (Gantchhora)। আর তাইতো প্রথমে খড়ির মৃত্যু আর তারপর ঈশা হয়ে তার ফিরে আসা।

যদিও পুরোনো স্মৃতি সবটাই ভুলে গেছে খড়ি। সে এখন নিজেকে ঈশা রূপেই চেনে। যে কিনা স্মার্ট, ওয়েল এডুকেটেট। এমনকি কথায় কথায় যে পটাপট ইংরেজিও বলে। সে মোটেই সহজ-সরল, সাদাসিদে নয়। শত্রুদের কিভাবে উল্টোচাল দিয়ে বাজিমাত করতে হয় সে সেটা খুব ভালোভাবেই জানে। আর খড়ির এই স্মৃতি হারানোর সুযোগ নিয়েই সিংহ রায়দের শত্রুপক্ষ খড়িকেই কাজে লাগাচ্ছে তাদের বিরুদ্ধে।

ঈশার সাথে চালাকির ফল হাতেনাতে পাচ্ছে দ্যুতি, কফি খেতেই পেটে দিচ্ছে কামড়, বেজায় খুশি দর্শকরা -

বর্তমানে রাহুল সিংহ রায় বাড়ি ঈশার কাছে বিক্রি করে দিয়েছে। আর এই ফাঁকে খড়ি ওরফে ঈশা চালাকি করে সিংহ রায়দের ব্যবসাও নিজের নামে করে নিয়েছে। আর তাইতো নিজের কেনা বাড়িতেই এখন সে থাকছে। আর ওদিকে সিংহ রায়দের সময় দিয়েছে ৭ দিনের মধ্যে অন্য বাড়ি খুঁজে নেওয়ার। আর এরই মাঝে খড়ি রূপী ঈশা দ্যুতিকে অর্ডার করেছে কফি করে আনার জন্য।

আর ওদিকে কফি করতে গিয়ে ইশাকে নিয়ে নানান কিছু ভাবনায় পড়েছে দ্যুতি। তারমধ্যেই আবার বাড়ির চাকর বলছে যে, সে নানান সিনেমা-সিরিয়ালে দেখেছে শত্রুদের শাস্তি দিতে আবারও নতুন ভাবে ফিরে আসে মৃত মানুষ। আর এই শুনে তো রীতিমতো ভয়ে জড়োসড়ো দ্যুতি। এরপর ইশার উপর প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা করে কফির মধ্যে কিছু একটা মিশিয়ে দেয় দ্যুতি।

কিন্তু অবশেষে বাজি পাল্টে যায়। ইশার জন্য আনা কফি জোর করে দ্যুতিকে খাইয়ে দেয় ঈশা। এমনকি বারণ করে দেয় ভবিষ্যতে তার উপর চালাকি না করতে। এরপর দেখার পালা আগামী দিনে কোনদিকে মোড় নেয় ‛গাঁটছড়া’-র পর্ব।