×
Entertainment

Ankush Hazra: বিশেষ কিছু কারনে বিয়েটা হবে নাকি জানি না: অঙ্কুশ হাজরা

‛কিছু বিশেষ কারণে বিয়েটা হবে কিনা জানি না’! প্রেমের সপ্তাহে হেঁয়ালি বার্তা অঙ্কুশের (Ankush Hazra)। আর যা ভাবিয়ে তুলছে দর্শকদের। নিজের ফেসবুক ও ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এমনই একটি পোস্ট করে বসেছেন অভিনেতা। যেখানে শেয়ার করেছে তার ও ঐন্দ্রিলা অভিনীত ‛ম্যাজিক’ (Magic) সিনেমার একটি সাহসী দৃশ্য। যেখানে তারা একে অপরের ঠোঁটে ঠোঁট রেখেছেন। আর এই ছবি শেয়ার করে অভিনেতা একটি ক্যাপশন দিয়েছেন। যা দেখে চক্ষু চড়ক গাছ সবার।

Ankush Hazra: বিশেষ কিছু কারনে বিয়েটা হবে নাকি জানি না: অঙ্কুশ হাজরা -

ওই ক্যাপশনে অভিনেতা লিখেছেন যে, ‛কিছু বিশেষ কারণে বিয়েটা হবে কিনা জানি না’। আর এই লাইনটুকু পড়েই অনেকের মনে বিচ্ছেদের গন্ধ উঁকি দিচ্ছে। তাহলে বলে রাখি যে, তেমন কোনো বিষয় নয়। তারপরই অভিনেতা আরও লিখেছেন যে, ‛এই ১৪ ফেব্রুয়ারি আমাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে। আমার জন্মদিনে এর থেকে বড় উপহার আর কি হতে পারে? বাকিটা ব্যাক্তিগত’।

Ankush Hazra: বিশেষ কিছু কারনে বিয়েটা হবে নাকি জানি না: অঙ্কুশ হাজরা -

তাদের নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। দুজনেই যখন তেমন একটা জনপ্রিয়তা পাননি তখন থেকে তারা সম্পর্কে রয়েছেন। আর এখনকার দিনে দাঁড়িয়ে তারা হলেন টলিপাড়ার লাভ বার্ডস। তাদের প্রেমের গল্প কারোর কাছে অজানা নয়। বর্তমানে তারা রিয়েল লাইফের পাশাপাশি রিল লাইফও জুটি বলা যায়। তাদের সম্পর্ক নিয়ে অনুরাগীরা যেমন সকলেই খুব আগ্রহী, তেমনই তারা বিয়ে কবে করছেন সেই নিয়েও তারা বেশ উৎসাহী।

Ankush Hazra: বিশেষ কিছু কারনে বিয়েটা হবে নাকি জানি না: অঙ্কুশ হাজরা -

যদিও প্রতিবছরই অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের খবর রটে। তবে, সেই রটনা রটনাই থেকে যায়। তারা আর বিয়ে করেন না। তবে, এবার অঙ্কুশের কাছ থেকে এমন একটি লেখা পেয়ে অনুরাগীরা বেশ চিন্তিত। তবে, অঙ্কুশ এই নিয়ে সন্দেহ প্রকাশ করলেও টলিউডের অন্দরে কান পাতলে শোনা যায় যে, এবছরই বিয়ে করবেন এই প্রেমিক জুটি। তাহলে কি এটা কোনো প্রচারমূলক কৌশল? এইসব কিছু নিয়েই প্রশ্ন জাগছে ভক্তদের মনে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

এখন শুধু সময়ের অপেক্ষা। সময়ই বলে দেবে আগামীতে অঙ্কুশ-ঐন্দ্রিলার জীবন কোনদিকে মোড় নেবে।