×
Entertainment

Madhumita Sarcar: ফের বিয়ের পিঁড়িতে মধুমিতা? অভিনেত্রীর পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

সম্প্রতি মধুমিতা নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি রিল ভিডিও (Video)। যেখানে তাকে নববধূর সাজে দেখা যাচ্ছে

সোলো ট্রিপ করে এসেই বিয়ের পিঁড়িতে মধুমিতা (Madhumita Sarcar)? অভিনেত্রীর নতুন পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে! এমনিতেই তাকে নিয়ে চর্চার শেষ নেই নেটমহলে। আর তারমধ্যে অভিনেত্রীর নিত্যনতুন পোস্ট ঘিরে বাড়ে জল্পনা। সম্প্রতি চেনা ছকের বাইরে বেরিয়ে নববধূ র সাজে ধরা দিলেন পর্দার চিনি। তার পরনে রয়েছে লাল টুকটুকে বেনারসি, কপালে লাল টিপের পাশে রয়েছে চন্দনের কাজ, মাথায় মুকুট, নাকে নথ সহ গা ভর্তি গয়না।

এ যেন এক অন্য মধুমিতা (Madhumita Sarcar)। দিন কয়েক আগেই ব্যস্ত শিডিউলের বাইরে গিয়ে মুসৌরি ভ্রমনে বেরিয়েছিলেন অভিনেত্রী। একা একা নিজের সোলো ট্রিপ চুটিয়ে উপভোগ করেছেন মধুমিতা। আর সেই ছবি শেয়ারও করেছিলেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যদিও সেসব নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি অভিনেত্রীকে। কিন্তু এসব একেবারেই পাত্তা দেননা অভিনেত্রী। বরং নিজেকে নিত্যনতুন রূপে মেলে ধরেন।

ADVERTISEMENT

সম্প্রতি মধুমিতা নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি রিল ভিডিও (Video)। যেখানে তাকে নববধূর সাজে দেখা যাচ্ছে। অপরূপ সাজে কখনও চেয়ে রয়েছেন আকাশের দিকে। আবার কখনও আয়নার সামনে বসে সেজে উঠছেন। সবমিলিয়ে মধুমিতার এই নতুন লুক বেশ মনে ধরেছে নেটিজেনদের। ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন যে, ‛বাঙালি বধূরা যা করে থাকে’।

তবে, হঠাৎ করে এমন সাজে কেন ধরা দিলেন মধুমিতা? তাহলে কি ফের একবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী? এমনই সব প্রশ্ন ধরা দিচ্ছে অনুরাগীদের মনে। যদিও এ বিষয়ে একেবারেই মুখ খোলেননি অভিনেত্রী। সম্প্রতি মধুমিতার এই নতুন লুকের ভিডিও (Video) ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।