EntertainmentTrendingViral News

পরনে সবুজ শাড়ি গা ভর্তি গয়না, দুহাতে মেহেন্দি পরে কোমর দুলিয়ে ঠুমকা, এত কড়াকড়ির পরেও ফাঁস ক্যাটরিনার বিয়ের ছবি!

অবশেষে এল সেই শুভদিন ৯ ডিসেম্বর। অনেক পুরুষের হৃদয় ভেঙে আবার অনেক নারীদের হৃদয় ভেঙে ভিকি-ক্যাটরিনা (Vicky-Katrina) বসতে চলেছে বিয়ের পীড়িতে। এই মুহূর্তে তাঁদের বিয়ে নিয়েই সরগরম গোটা বলিউড (Bollywood)। তবে, বৈদিক মতে আজ বিয়ের পিঁড়িতে বসলেও আইনি মতে অনেক দিন আগে থেকেই মিস থেকে মিসেস হয়ে গিয়েছে ক্যাটরিনা (Katrina Kaif)। তাঁদের বিয়ে নিয়ে যে প্রকার কড়াকড়ি করা হয়েছে সেকথা কারোরই অজানা নয়।

 

 

কিন্তু তাঁরই মাঝেই ক্যাটরিনার (Katrina Kaif) একটি ছবি ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। যেখানে অভিনেত্রীর পরণে রয়েছে সবুজ রঙের কাঞ্জিভরম শাড়ি। দুহাত ভরা মেহেন্দি। খোলা চুলে মাথায় দেওয়া মাংগাটিকা। গলায় হার, কোমরে কোমরবন্ধনী। মুখভরা হাসিতে ঠুমকা লাগাতে দেখা গেল তাঁকে। এই ছবি দেখে কারোরই সন্দেহ নেই যে, বিয়ের অনুষ্ঠান চুটিয়ে উপভোগ করছে অভিনেত্রী। কিন্তু তার মাঝেও থেকে যাচ্ছে প্রশ্ন।

 

 

তাহলে কি এত কড়াকড়ির মাঝেও ফাঁস হল বিয়ের ছবি? উত্তরটা হল একেবারেই না। এটি ভিকি-ক্যাটরিনার (Vicky-Katrina) বিয়ের কোনো মুহূর্তের ছবি নয়। আসলে এটি জুয়েলারি ব্রান্ডের বিজ্ঞপনী ক্যাম্পেনের। আর সেই সংস্থারই ব্র্যান্ড আম্বাসাডার ক্যাটরিনা (Katrina Kaif)। সম্প্রতি মাস কয়েক আগে একটি বিজ্ঞাপন শ্যুট করেছিলেন ক্যাট। আর সেখানেই ধরা পড়েছিল কিছু বিয়ের ঝলক। আর সেই ছবি নেট মাধ্যমে আসতেই নেটিজেনরা সেগুলিকে ভিকি-ক্যাটের বিয়ের প্রাগ মুহূর্তের ছবি ভেবে ভুল করেছে।

 

Related Articles

Back to top button