Entertainment

Monalisa: বিয়ের আগেই বিগ বসের ঘরে অন্তঃসত্ত্বা হয়েছিলেন মোনালিসা! ফাঁস ঝুমা বৌদির গোপন কীর্তি

দেওরদের ঝুমা বৌদি (Jhuma Boudi) তিনি। বাঙালি এই অভিনেত্রী ভোজপুরি সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। মূলত সবাই তাঁকে মোনালিসা (Monalisa) নামেই চেনেন। কিন্তু আসলে তাঁর নাম হলো, অন্তরা বিশ্বাস (Antara Biswas)। সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় মোনালিসা। নিত্য নতুন বোল্ড ছবি পোস্ট করে ভক্তদের মজিয়ে রাখেন।

 

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

 

বলতে গেলে মূলত বোল্ড ছবির কারণেই শিরোনামে থাকেন তিনি। ভোজপুরি সিনেমা ছাড়াও হিন্দি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী (Hindi Television Actress) তিনি। খুব শীঘ্রই আসছে তাঁর হরর স্পেশাল ধারাবাহিক নজর (Najar)। নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই খবর ভক্তদের জানিয়েছেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

 

হিন্দি টেলিভিশনের আর এক জনপ্রিয় রিয়েলিটি শো হলো বিগ বস (Big Boss)। মোনালিসা বিগ বস ১০-এর প্রতিযোগী ছিলেন। এই বিগ বসের ঘর থেকেই শোনা গিয়েছিল একটি অবাক করা খবর। এই একই শো-তে তাঁর বর্তমান স্বামী বিক্রান্ত সিং রাজপুত (Vikrant Singh Rajput) ও মনু পঞ্জাবি এনারাও ছিলেন। বিগ বসের ঘরে সবার সামনেই মনু পঞ্জাবিকে কিস করেছিলেন অভিনেত্রী। এটি বিগ বসের টাস্ক ছিল।

 

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

 

কিন্তু আসল বোমা ফাটিয়েছিলেন মোনালিসা নিজেই। তখন মোনালিসা (Monalisa) ছিলেন অবিবাহিত। তিনি হঠাৎই বিগ বসের ঘরে চিৎকার করে বলেন তিনি প্রেগন্যান্ট। মনু পঞ্জাবির বাচ্চার মা হতে চলেছেন তিনি। এই খবরে রীতিমত হতবাক হয়ে যায় সবাই। যদিও পরে মোনালিসা নিজেই সত্যিটা বলেছিলেন। অভিনেত্রী মজা করে বলেছিলেন যে তিনি প্রেগন্যান্ট (Pregnant)

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

 

এরপর বিগ বসের ঘর থেকে বেরিয়ে তিনি তাঁর পার্মানেন্ট বয়ফ্রেন্ড বিক্রান্ত সিং রাজপুতকে বিয়ে করে নেন। তাঁদের বিয়ের ৪ বছর কেটে গেছে। কিন্তু সত্যি সত্যি সুখবর এখনও শোনাননি মোনালিসা। এই নিয়ে তাঁকে অনুরাগীরা অনেক সময়ই প্রশ্ন করে থাকেন কবে পরিবার পরিকল্পনা করবেন তিনি। শোনাও গিয়েছিল, নিজের কাজ সামলে অভিনেত্রী ২০২১-এ মা হওয়ার খবর শোনাবেন। তবে এই নিয়ে অভিনেত্রী কোনো মন্তব্য করেননি।

 

Related Articles

Back to top button