×
Entertainment

Alia Bhatt: মেয়ে হওয়ার ২ মাসের মধ্যে আবার গর্ভবতী আলিয়া ভাট!

রাহার জন্মের কয়েকমাস পেরোতে না পেরোতেই ফের সুখবর দিলেন অভিনেত্রী আলিয়া ভাট। নেটিজেনদের মধ্যে জল্পনা তুঙ্গে। গত বছরের ১৪ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েছেন রণবীর ও আলিয়া (Ranbir-Alia)। বহু ঘাটের জল খেলেও অবশেষে আলিয়ার ঘাটে এসেই ধরা পড়েছেন বলিউডের (Bollywood) হ্যান্ডসাম বয় রণবীর। বিয়ের দু মাসের মধ্যেই বাবা-মা হওয়ার খবর দেন এই দম্পতি।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

আর তখনও গুঞ্জন উঠেছিল যে, বিয়ের আগেই সন্তান এসেছে আলিয়ার। তাই তড়িঘড়ি বিয়ের অনুষ্ঠান সারা হয়। এরপর গত বছরের নভেম্বর মাসে জন্ম হয় রাহার। বর্তমানে তাকে নিয়েই দিন কাটছে কাপুর পরিবারের। এসবের মাঝেই নতুন সুখবর দিলেন আলিয়া। দুটো ফুল হাতে একটি ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। আর ক্যাপশনে লিখেছেন ‛২.০ আসছে’।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

আর তারপর থেকেই অনুরাগীদের ধারণা দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন আলিয়া। আর এই নিয়ে শুরু হয় সমালোচনা। কিন্তু মশাই এসব কিছুই না। আসলে এই ছবি পোস্ট করে অভিনেত্রী তার ব্র্যান্ডের নতুন কালেকশন লঞ্চের কথা লিখেছেন। যেখানে নতুন মায়েদের জন্য স্টাইলিশ নার্সিং পোশাক থাকবে। এমনকি বাচ্চাদের জন্যও থাকবে পোশাক।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

এর এসব কথা জানাতেই ওই পোস্টটি ঘোষণা করেছেন আলিয়া। গত বছর আলিয়ার কাছে প্রচুর নার্সিং পোশাকের অনুরোধ এসেছিল। ম্যাটারনিটি পোশাক বাজারে সহজলভ্য হলেও বাচ্চাদের নার্সিং পোশাক খুঁজে পাননা মহিলারা। নতুন মায়েদের কথা মাথায় রেখেই আলিয়ার এই বিশেষ কালেকশন। যা একইসাথে যেমন প্রয়োজনীয় ঠিক সেই ভাবেই আরামদায়ক ও স্টাইলিশ।