Entertainment

উফফ কি সুন্দর বগল! শ্রীময়ীর বেশ ছেড়ে মর্ডান লুকে আসতেই নোংরা কটাক্ষের শিকার ইন্দ্রানী হালদার

টলিউডের (Tollywood) চির রঙিন অভিনেত্রী হলেন ইন্দ্রানী হালদার (Indrani Halder)। একসময় চুটিয়ে কাজ করেছেন বড় পর্দায়। তারপর একের পর এক সিরিয়ালে অভিনয় করে মনজয় করেছেন ভক্তদের।

৫০ উর্ধ্ব এই অভিনেত্রী এখনও তাঁর লুক ও স্টাইল স্টেটমেন্ট দিয়ে নজর কাড়েন ভক্তদের। সম্প্রতি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন কয়েকটি ছবি। যেখানে একেবারে যুবতী লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী।

তাঁর পরণে রয়েছে হলুদ রঙের শর্ট ড্রেস। শর্ট চুলে কখনও টুপি দিয়ে আবার কখনও নিজের ভঙ্গিমায় একের পর এক পোজে ছবি তুলেছেন অভিনেত্রী। অভিনেত্রীর এই ছবিতে নেটিজেনরা একের পর এক প্রশংসায় ভরিয়েছেন। কেউ লিখেছেন যে-‘বিউটিফুল’। কেউ আবার লিখেছেন ‘ভালোবাসি তোমাকে’। আবার এক নেটিজেন কটাক্ষ করে লিখেছেন, উফফ কি সুন্দর বগল! সম্প্রতি কিছুদিন আগেই শেষ হয়েছে ‘শ্রীময়ী’ (Sreemoyee) ধারাবাহিক। সেখানেও তাঁর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। তবে, শুধু শ্রীময়ীই নয় তাঁর আগেও কয়েকটি ধারাবাহিকে তিনি দক্ষতার সঙ্গে অভিনয় করেছেন।

কখনও তিনি হয়েছেন ‘গোয়েন্দা গিন্নি’। আবার কখনও হয়েছেন ‘সীমারেখা’। একই ধারাবাহিকে দুটি ভিন্ন চরিত্র দাপটের সঙ্গে করেছেন তিনি। তবে, এ বয়সে এসেও যেভাবে এত ব্যস্ততার মাঝেও তিনি নিজের সৌন্দর্যকে ধরে রেখেছেন তা সত্যিই প্রশংসনীয়। সিনেপ্রেমী মানুষদের কাছে তিনি আজও আগের মতোই সুন্দরী। সম্প্রতি ইন্দ্রানী হালদারের (Indrani Halder) এই ছবিগুলি ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button