Entertainment

Iman Chakraborty: ‘ওদের খাবার দিন, বাঁচবে প্রাণ গুলো’, স্টেশনে বসে পথকুকুরদের আদরে ভরালেন গায়িকা ইমন চক্রবর্তী

সেলিব্রিটিদের মধ্যে অনেকেই পশুপ্রেমিক। যারা নিজেদের বাড়িতেও পোষ্য রাখেন এবং রাস্তা-ঘাটেও অনেক সময়ে এদের পশুদের সেবা করতে দেখা যায়। পশুপ্রেমি সেলিব্রিটিদের তালিকায় অনেকের নাম আছে, যাদের মধ্যে আছে বিরাট কোহলি, প্রিয়াঙ্কা চোপড়া, মিমি চক্রবর্তী, সায়ন্তিকা সবাই। যাদের পশুদের প্রতি নানারকম সেবা-সুশ্রুষা, তাদের খাতিরদারি করতে নানা সময়ে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় এরকম নিদর্শন অনেক আছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

 

এবার রাস্তায় বেরিয়ে এক্কেবারে রাস্তার পথসারমেযদের সেবা করতে দেখা গেল জনপ্রিয় রনি গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। কখনো গায়িকাকে দেখা গেল, বাচ্চা সারমেযকে কোলে তুলে আদর করতে আবার কখনো দেখা গেল রাস্তার কুকুরগুলিকে biscuit খাইয়ে দিয়ে আদর করতে। এইসব ছবি এদিন নিজের ইনস্টাগ্রামে এঁটে গায়িকা লিখলেন, “ওরা রাস্তায় থাকে … খাবার পেলে খায় , নইলে খায়না ….ওদের যত্ন করুন , খাবার দিন একটু . বাঁচবে প্রাণ গুলো . আশীৰ্বাদ পাবেন . ভালো হবে দেখবেন. পারলে ওদের adopt করুন, বড্ড বেশি ভালো ওরা”!

 

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

 

সঙ্গে জানালেন মালদা শো করতে গিয়ে ওদের সঙ্গে দেখা হয়েছে গায়িকার। সঙ্গে এই ছবিতে ভালোবাসার চিহ্ন এঁকে দিয়েছেন টলিউডের একাধিক অভিনেত্রীরা। আসলে শীতের শুরুতে বিভিন্ন নায়ক-নায়িকা, গায়ক-গায়কদের একাধিক জায়গায় শো থাকে। আর ইমনের প্রায় সারাবছরই শো থাকে। সেই সূত্রেই কুকুরছানাদের সঙ্গে আলাপ ইমনের।

 

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

 

রবীন্দ্র সংগীতের এক অন্যতম গায়িকা হলেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty), বিশেষত তিনি রবি গায়িকা বলেই পরিচিত, প্রাক্তন ছবির গানের হাত ধরেই বিখ্যাত হয়েছেন ইমন চক্রবর্তী। এমনকি তাঁর ঝুলিতে রয়েছে জাতীয় পুরস্কারও। তবে তাঁর ক্যারিয়ার বেশিদিনের নয়, কিন্তু এর মধ্যেই তিনি গেয়ে ফেলেছেন বহু গান, করে ফেলেছেন বহু এলবাম। তার মধ্যে তাঁর নিজস্ব কিছু এলবামও রয়েছে, এছাড়া কিছুদিন আগেই বিখ্যাত ইউটিউবারের স্বীকৃতিও পেয়েছেন তিনি।

 

Related Articles

Back to top button