×
Entertainment

‘আমি যে এখনও বেঁচে আছি, সেটাই অনেক!’ অরিজিতের সাথে সেলফি পোস্ট করে মন্তব্য ইমনের

‛আমি যে এখনও বেঁচে আছি, সেটাই অনেক’! অরিজিতের (Arijit Singh) সঙ্গে ছবি পোস্ট করে এমনটাই মন্তব্য ইমনের। বর্তমান যুগে দাঁড়িয়ে অরিজিতের ফ্যান-ফলোয়িং সংখ্যা নিয়ে নতুন করে বলার কিছু নেই। একটা সময় ‛ফেম গুরুকুল’-য়ের মঞ্চ থেকে তিনি বিদায় নিয়েছিলেন খালি হাতে। কিন্তু আজ তার জগত জোড়া খ্যাতি। বাচ্চা থেকে বুড়ো সকলেই যেন তার গানের নেশায় বুঁদ হয়ে থাকেন।

'আমি যে এখনও বেঁচে আছি, সেটাই অনেক!' অরিজিতের সাথে সেলফি পোস্ট করে মন্তব্য ইমনের -

প্রতিটা গানেই তার থাকে সমান দরোদ। সে বাংলা হোক বা হিন্দি সব ক্ষেত্রেই তিনি সেরার সেরা। আর তারই গানের অন্ধভক্ত হলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। আর অরিজিতের দর্শন পেয়ে নিজেকে ধন্য মনে করছেন গায়িকা। সম্প্রতি গায়িকা নিজের ফেসবুক হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে যে, গালে হাত দিয়ে নিজস্ব ভঙ্গিতে অরিজিতের সঙ্গে সেলফি তুলছেন গায়িকা।

আর ওদিকে অরিজিৎও ধরা দিয়েছেন হাসি মুখে। ছবি পোস্ট করে গায়িকা লিখেছেন যে, ‛বলছি কি…আমি যে এখনো বেঁচে আছি, সেটাই অনেক। অরিজিৎ সিং তোমার মতো কেউ না….কেউ না। এই উপহারের জন্য অনেক ধন্যবাদ রাহুল দা’। সঙ্গে হাতজোর করার একটি ইমোজিও দিয়েছেন। অরিজিৎ ও ইমনকে একসঙ্গে দেখে শুভেচ্ছার বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন ‛এই মানুষটা ভগবান। যে দেখবে তার জীবন সার্থক’।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

আবার কেউ লিখেছেন যে, ‛আমার হিংসে হচ্ছে’। কেউ লিখেছেন ‛আমি বাক্যহারা’। সম্প্রতি ইমনের এই ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।