×
Entertainment

অজয় দেবগনের জন্য আজ পর্যন্ত সিঙ্গেল আছি, মুখ খুললেন বলি অভিনেত্রী টাবু

টাবু নামটা শুনলেই বলিউডের একজন অভিনেত্রীর কথাই মনে পড়ে। ভালো নাম তাবাসসুম ফতিমা হাশমি , তবে এই নামে তাকে কেউ না চিনলেও তাবু্ নামই কিন্তু শোরগোল ফেলে দেয়। অভিনেত্রী দেখতে যেমন সুন্দরী সেরকম দক্ষতার সাথে অভিনয়টাও করেন। বর্তমানে তার বয়স 50 বছর। কিন্তু 50 বছর বয়সে এসেও তিনি সিঙ্গেল আর ঠিক এই কারণেই তাঁকে বহু জায়গায় বহু সমস্যার সম্মুখীন হতে হয়েছে। আপনাদের সবার নিশ্চয়ই জানতে ইচ্ছে করে তিনি একজন সফল অভিনেত্রী হয়েও কেন এখনো পর্যন্ত বিয়ে করেননি।

কিন্তু তার ধৈর্যের বাঁধ ভাঙ্গে 2017 সালে। এবং সেখানেই তিনি তার যোগ্য জবাব দেন। অভিনেত্রী এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।অভিনেত্রীর জন্মের কিছুদিনের মধ্যেই বাবা এবং মায়ের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। অভিনেত্রীর মা ছিলেন গণিতের অধ্যাপিকা। অভিনয়জগতে পা ফেলবার প্রথমদিকে সাফল্য অর্জন করতে না পারলেও যখন তিনি অজয় দেবগনের বিপরীতে সিনেমাতে অভিনয় করেন তখন তাকে আর ফিরে তাকাতে হয়নি।

ADVERTISEMENT

তিনি সেই প্রশ্নের যোগ্য উত্তর দিয়েছিলেন । তিনি এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘অজয় কে আমি চিনি 25 বছর ধরে। ও আমার তুতো ভায়ের প্রতিবেশী এবং সব থেকে ভালো বন্ধু্। সেই ছোটবেলা থেকেই আমাদের একসাথে বড় হয়ে ওঠা। ছোটবেলা থেকেই দু’জনে আমার উপর এতই নজরদারি করত যে, কোন ছেলেকে আমার আশেপাশে দেখা তো দূর, কোন ছেলে যদি আমার সঙ্গে কথা বলতে তাকে গিয়ে রীতীমতো হুমকি দিয়ে আসতো। তাই আজ এত বছর পর আমার সিঙ্গেল থাকবার জন্য যদি কেউ দায়ী হয়ে থাকে তা হলো শুধুমাত্র অজয়।’

ADVERTISEMENT

Related Articles